শনিবার, ১৫ অগাস্ট ২০২০, ০৫:২০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ ::

হানিফ চৌধুরী রিপাবলিক ইন্স্যুরেন্সের চেয়ারম্যান নির্বাচিত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম শুক্রবার, ৩১ জুলাই, ২০২০
  • ১৭০ বার পঠিত

মোহা. হানিফ চৌধুরী রিপাবলিক ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের চেয়ারম্যান পুনর্নির্বাচিত হয়েছেন। এছাড়া কোম্পানির ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন এসএম সফিউল হক। সম্প্রতি অনুষ্ঠিত কোম্পানির ১২৫তম পর্ষদ সভায় তারা নিজ নিজ পদে নির্বাচিত হন।

মোহা. হানিফ চৌধুরী দেশের একজন বিশিষ্ট শিল্পপতি ও ব্যবসায়ী। তিনি ১৯৭৬ সালে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অধীনে বিএসসি ডিগ্রি অর্জন করেন। তিনি ইউনিটেক্স স্পিনিং লিমিটেড (ইউনিট-১ ও ইউনিট-২), ইউনিটেক্স কম্পোজিট মিলস লিমিটেড, এইচএস কম্পোজিট টেক্সটাইল লিমিটেড, ইউনিটেক্স এলপিজি লিমিটেড, ইউনিটেক্স স্টিল মিলস লিমিটেড ও ইউনিটেক্স পেট্রোলিয়াম লিমিটেডের চেয়ারম্যান। তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সঙ্গেও জড়িত। আল-মাদরাসাতুল ইসলামিয়া জামিয়াতুল উলুম ভিংরোলের প্রতিষ্ঠাতা তিনি।

অন্যদিকে এসএম সফিউল হক কোম্পানির প্রতিষ্ঠার শুরু থেকে উদ্যোক্তা পরিচালক পদে নিযুক্ত আছেন। বিশিষ্ট ব্যবসায়ী সফিউল হক ১৯৮৫ সাল থেকে গার্মেন্টস খাতের সঙ্গে জড়িত। বর্তমানে তিনি বিজিএমইএর চট্টগ্রাম এয়ারপোর্ট সেলের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি ২০০৯-১০ মেয়াদে চট্টগ্রাম চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির ভাইস প্রেসিডেন্ট ছিলেন। এছাড়া তিনি প্রজন্ম চট্টগ্রাম আঞ্চলিক বোর্ডের ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন এবং বিসিক শিল্প মালিক সমিতি কালুরঘাটের একজন সক্রিয় সদস্য। বিভিন্ন সামাজিক সংগঠনের সঙ্গেও জড়িত তিনি। —বিজ্ঞপ্তি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 Bankbimabd
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbankbimabd41