ঢাকা বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২
বিএইচবিএফসির শহীদ দিবস পালন
  • ব্যাংকবীমাবিডি
  • ২০২২-০২-২১ ১৭:১৭:২৬

যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ২১ ফেব্রুয়ারি (সোমবার) আন্তর্জাতিক মাতৃভাষা ও মহান শহীদ দিবস পালন করেছে বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইন্যান্স কর্পোরেশন (বিএইচবিএফসি)।

দিবসের সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে শহীদদের শ্রদ্ধার্থে জাতীয় পতাকা অর্ধনমিতকরণ ও বুকে শোকের প্রতীক কালো ব্যাজ ধারণের মধ্যদিয়ে দিবসের কর্মসূচি শুরু হয়। অতঃপর বিএইচবিএফসি সদর দফতর প্রাঙ্গণে নিজস্ব শহীদ মিনারে পুষ্পার্ঘ্য নিবেদন ও প্রতিষ্ঠানের প্রশিক্ষণ কেন্দ্রে দিবসটির তাৎপর্য শীর্ষক আলোচনা অনুষ্ঠিত হয়।

বিএইচবিএফসি পরিচালনা পর্ষদ চেয়ারম্যান প্রফেসর ড. মো. সেলিম উদ্দিন, এফসিএ, এফসিএমএ পর্ষদের পক্ষে এবং ব্যবস্থাপনা পরিচালক মো. আফজাল করিম বিএইচবিএফসি’র পক্ষে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন। কর্পোরেশনের নির্বাহীবৃন্দ, ঢাকা জেলাধীন জোনাল ও শাখা অফিসের কর্মকর্তা-কর্মচারীসহ সদর দফতরের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারী এবং বিভিন্ন সংগঠনের প্রতিনিধিবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

প্রতিষ্ঠানটির মাঠ পর্যায়ের অফিসসমূহ স্থানীয় পর্যায়ে একইভাবে দিবসটি পালন করে। বেলা ১০টায় সদর দফতরে ব্যবস্থাপনা পরিচালকের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা অনুষ্ঠানে বিভিন্ন সংগঠন প্রতিনিধি, নির্বাহীবৃন্দ, ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান অতিথি ও পর্ষদ চেয়ারম্যান দিবসের তাৎপর্য বিষয়ে তথ্যপূর্ণ আলোচনা করেন।

আর্থিক প্রতিষ্ঠানগুলো ব্যর্থ হলে আমানতকারীরা সর্ব্বোচ্চ ২ লাখ টাকা ক্ষতিপূরণ পাবেন
বিএইচবিএফসির শহীদ দিবস পালন
ঋণের দুই শতাংশ পরিশোধে খেলাপি মুক্তি