ঢাকা শুক্রবার, জুন ১৪, ২০২৪
অগ্রণী ব্যাংকের গ্রাহকেরা নগদে অ্যাড মানি করতে পারবেন
  • ব্যাংকবীমাবিডি
  • ২০২৩-০৪-১৮ ২১:৪৭:১৬

এখন থেকে অগ্রণী ব্যাংকের গ্রাহকেরা খুব সহজে দেশের অন্যতম সেরা মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস নগদে অ্যাড মানি করতে পারবেন। এর ফলে ডিজিটাল লেনদেন এখন আরও বেশি সহজ ও সাশ্রয়ী হয়ে গেল।

সম্প্রতি মতিঝিলে অগ্রণী ব্যাংকের প্রধান কার্যালয়ে এ বিষয়ে নগদ লিমিটেড ও অগ্রণী ব্যাংক লিমিটেড-এর মধ্যে একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়েছে। এতে নগদ লিমিটেড-এর নির্বাহী পরিচালক মারুফুল ইসলাম ঝলক, হেড অব বিজনেস সেলস মাহবুব সোবহান এবং ডেপুটি জেনারেল ম্যানেজার মো. বায়েজিদ উপস্থিত ছিলেন।

অগ্রণী ব্যাংক লিমিটেড-এর পক্ষে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. মুরশেদুল কবীর, উপব্যবস্থাপনা পরিচালক ওয়াহিদা বেগম, উপব্যবস্থাপনা পরিচালক শ্যামল কৃষ্ণ সাহা, উপ-ব্যবস্থাপনা পরিচালক রেজিনা পারভীন ও জেনারেল ম্যানেজার অ্যান্ড সিআইটিও মো. শাহীনুর রহমান উপস্থিত ছিলেন। এ ছাড়াও উপস্থিত ছিলেন দুয়ার সার্ভিসেস লিমিটেডের হেড অব বিজনেস ডেভেলপমেন্ট মুহাম্মদ জিয়াউল হক।

অগ্রণী ব্যাংক লিমিটেড-এর সাথে এই লঞ্চিংয়ের বিষয়ে নগদ লিমিটেড-এর নির্বাহী পরিচালক মারুফুল ইসলাম ঝলক বলেন, ‘আমরা ডিজিটাল লেনদেনকে আরও বেশি সহজ ও সাশ্রয়ী করার জন্য কাজ করছি। যার ধারাবাহিকতায় অগ্রণী ব্যাংকের সাথে এই চুক্তি করেছে নগদ। এখন ব্যাংকটির গ্রাহকেরা খুব সহজে চাইলে মুহূর্তেই ব্যাংক থেকে টাকা নগদ ওয়ালেটে আনতে পারবেন।’

দেশের ৩১টি ব্যাংকের গ্রাহকেরা নগদে অ্যাড মানি করার সুবিধা উপভোগ করতে পারছেন। এরমধ্যে রয়েছে- ট্রাস্ট ব্যাংক, সিটি ব্যাংক, কমিউনিটি ব্যাংক, ফার্স্ট সিকিউরিটি ইসলামি ব্যাংক, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক, প্রাইম ব্যাংক, প্রিমিয়ার ব্যাংক, এবি ব্যাংক, এনআরবিসি ব্যাংক, ঢাকা ব্যাংক, সোশ্যাল ইসলামি ব্যাংক, আইএফআইসি ব্যাংক, ন্যাশনাল ব্যাংক, এক্সিম ব্যাংক, মিডল্যান্ড ব্যাংক, স্টান্ডার্ড ব্যাংক, ইউনিয়ন ব্যাংক, শাহাজালাল ইসলামি ব্যাংক, এনআরবি ব্যাংক, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক, মেঘনা ব্যাংক।

ডিজিটাল ব্যাংকের অনুমোদন পেল ২টি প্রতিষ্ঠান
যেসব প্রতিষ্ঠান ডিজিটাল ব্যাংকের লাইসেন্স পেতে আবেদন করেছে
 দৈনিক হাজার কোটি টাকার লেনদেন ব্যাংক অ্যাপসে