শনিবার, ১৫ অগাস্ট ২০২০, ০৪:২৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ ::

বিল গেটসের কন্যা বিয়ে করবেন মুসলিম ‘ঘোড়সওয়ার’ কে!

ব্যাংকবীমাবিডি
  • আপডেট টাইম শুক্রবার, ৩১ জানুয়ারী, ২০২০
  • ৩০৮ বার পঠিত

বিশ্বের শীর্ষস্থানীয় ধনকুবের ও মাইক্রোসফটের প্রতিষ্ঠাতা বিল গেটসের মেয়ে জেনিফার গেটস বিয়ে করতে চলেছেন। তবে তার হবু বর বাবার মতো কোনো বিলিওনিয়ার ব্যবসায়ী নন, তিনি মিসরের খ্যাতনামা ঘোড়দৌড়বিদ নায়েল নাসের।

গতকাল বৃহস্পতিবার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি পোস্ট দিয়ে ২৩ বছর বয়সী জেনিফারই তার বিয়ের খবর জানান। পোস্টে তিনি বলেন, ‘হ্যাঁ, আমাকে ভালোবাসার বন্ধনে জড়িয়ে বহুদিনের প্রতীক্ষার অবসান ঘটাল নায়েল নাসের’।

একটি বরফে ঢাকা জায়গায় কাছাকাছি বসা দুই জনের ছবি দিয়ে ওই পোস্টে জেনিফার বলেন, ‘তুমি অনন্য। এই সপ্তাহান্তে তুমি আমায় একেবারে অবাক করে এমন জায়গায় নিয়েছ, যা আমার কাছে স্বপ্নের মতো ছিল। আমরা শিখতে, বাড়তে, হাসতে এবং ভালোবাসতে কাটিয়ে দেব আমাদের জীবন।’ লেখার পরে একটি আংটির ইমোজিও দেন জেনিফার। যা দ্বারা বুঝাতে চাইলে নাসেরের সঙ্গে তার এনগেজমেন্ট সম্পন্ন হয়েছে। এখন কেবল বিয়ের অপেক্ষা।

নাসেরের জন্ম যুক্তরাষ্ট্রের ইলিনয় অঙ্গরাজ্যের শিকাগো শহরে। তবে বেড়ে ওঠা কুয়েতে। যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় একে অন্যের প্রথম পরিচয় হয়। দুই জনেরই ঘোড়দৌড়ের প্রতি ভালোবাসায় তারা নিজেরাও জড়িয়ে পড়েন ভালোবাসার বাঁধনে।

প্রায় ৬০ বছর পর ২০২০ সালের অলিম্পিকের (টোকিও) চূড়ান্ত পর্বে মিসরের জায়গা করে নেয়ার ক্ষেত্রে নাসেরের অনন্য ভূমিকা আছে। বিল গেটসের কন্যা জেনিফারও অংশ নিয়েছেন বিভিন্ন পেশাদার ঘৌড়দৌড় প্রতিযোগিতায়। জেনিফারের এই বন্ধনে বেজায় খুশি মাইক্রোসফটের পুরোধা বিল গেটস ও তার স্ত্রী মেলিন্ডা গেটস। আংটি বদলের খবরে অভিনন্দনের জোয়ারে ভাসছেন জেনিফার-নাসের যুগল।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 Bankbimabd
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbankbimabd41