ঢাকা শুক্রবার, জানুয়ারী ২৮, ২০২২
বিবাহবার্ষিকীতে স্ত্রীকে চাঁদে জমি কি’নে দিলেন ব্যাংকার স্বামী
  • ব্যাংকবীমাবিডি
  • ২০২২-০১-১৪ ১১:১৩:৩৯

আমরা মুখে যাই বলি না কেন নিজেদের আপনজনদের থেকে যখন বিশেষ দিনগুলোতে কোন সারপ্রাইজ পেয়ে থাকি তার আলাদা একটি অনুভূতি হয়, তবে সেই সারপ্রাইজটা যদি একটু হাটকে হয় তাহলে মনে খুশি ধরে রাখার মত জায়গা থাকে না আমাদের। এরকমই ঘটল এক দম্পতির সাথে। বিবাহ বার্ষিকীর উপহার দেওয়া হলো চাঁদের একটুকরো জমি, অবাক জনক মনে হলেও বাস্তবে এটা ঘটেছে।

নিজের ভালোবাসা উজাড় করে দেওয়ার জন্য এক টুকরো চাঁদ কিনে উপহার দিলো রানাঘাটের ব্যাঙ্ক কর্মী প্রদীপন সাধুখা। এরকম একটি উপহার পেয়ে যেন আপ্লুত হয়ে গেছেন নববধূ অনুরিমা প্রামাণিক সাধুখা। এই ধরনের একটি উপহার হয়তো কল্পনাও করতে পারেননি তিনি। প্রদীপন সাধুখা রানাঘাটের বাসিন্দা তিনি পশ্চিমবঙ্গের গ্রামীণ ব্যাংকে কর্মরত রয়েছেন এবং তিনি চাকরি করেন বীরভূমে।

অন্যদিকে তার স্ত্রীর অরুনিমা রানাঘাটের মহাকুমা হাসপাতালে স্টাফ নার্স কিন্তু বর্তমানে তিনি একজন কমিউনিটি হেলথ অফিসার। জানা যায় ২০২০ সালে অরুনিমা এবং প্রদীপনের বিয়ে হয়,২০২১ সালের নভেম্বর মাসে এই জুটির প্রথম বিবাহবার্ষিকী এবং এই বিবাহ বার্ষিকী আনোখা উপহার দিলেন স্ত্রীকে।

প্রদীপন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানতে চেয়েছিলেন কিভাবে এই চাঁদের জমি কেনা যায়। এরপরে মার্কিন সংস্থার লুনার এম্বাসির মাধ্যমে তিনি এই যাদের জমি কিনেছেন। ৩০শে নভেম্বর তিনি অনলাইনে আবেদন করেছিলেন এবং তারপরেই পেয়ে যান দলিল, সার্টিফিকেটসহ সমস্ত ডকুমেন্টস জমির।

এরকম একটি বিষয় নিয়ে তার স্ত্রীও অরুনিমা জানান ,” এটা একদমই অন্যরকম উপহার তবে কোনদিনও ভাবিনি যে চাঁদের জমির মালিক হব।ওই দলিল আমি যখন পেলাম একদমই অবাক, তবে আমাদের পক্ষে অবশ্যই চাঁদে যাওয়াটা সম্ভব নয়, তবে যদিও চাঁদে আমরা জমি কিনেছি তাই ভবিষ্যতে ইচ্ছে থাকবে একবার চাঁদে যাওয়ার”।

কর্মক্ষেত্রে বেতন বাড়ানোর উপায়
বিবাহবার্ষিকীতে স্ত্রীকে চাঁদে জমি কি’নে দিলেন ব্যাংকার স্বামী
তরুণদের উদ্দেশে সাফল্যের মন্ত্র জানালেন শীর্ষ ধনী ইলন মাস্ক