ঢাকা মঙ্গলবার, অক্টোবর ১৯, ২০২১
বাসাবোয় ছাদ থেকে পড়ে ব্যাংক কর্মকর্তার মৃত্যু
  • ব্যাংকবীমাবিডি
  • ২০২১-০৯-২২ ২১:২৯:০৭

রাজধানীর বাসাবো এলাকার একটি ভবন থেকে পড়ে শওকত হোসেন (৩৫) নামে এক ব্যাংক কর্মকর্তার মৃত্যু হয়েছে। তিনি বেসিক ব্যাংকের ফকিরাপুল শাখায় সিনিয়র অফিসার হিসেবে কর্মরত ছিলেন। গতকাল মঙ্গলবার সকালে এ দুর্ঘটনাটি ঘটে। পরিবারের সদস্যদের ধারণা শওকত ছাদ থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেছেন।

নিহত শওকত পরিবার নিয়ে সবুজবাগের বাসাবো এলাকায় ‘নাভানা টাওয়ার’ নামে একটি ৯ তলা ভবনের পঞ্চম তলায় থাকতেন। তার বাবার নাম আবুল হোসেন। তাদের গ্রামের বাড়ি গাজীপুর।

নিহতের বড় বোন সুলতানা মাহমুদা বলেন, গতকাল সকালে ব্যাংকে যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয় শওকত। দুপুরের খাবারও সাথে নিয়েছিল সে। এর কিছুসময় পরেই জানতে পারি শওকত ছাদ থেকে নিচে পড়ে গেছে। পরে গুরুতর অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। তিনি বলেন, শওকত লিফটে না উঠে ভবনের ছাদে চলে যায়, আমরা ধারণা করছি আত্মহত্যা করেছে। তার স্ত্রী অন্তঃসত্ত্বা। আগামী মাসে ডেলিভারি ডেট রয়েছে।’ গত সোমবার রাতেও স্ত্রীকে চেকআপ করিয়ে নিয়ে এসেছে। তবে তার আত্মহত্যার কারণ সম্পর্কে কোনো কিছু জানাতে পারেননি তিনি।

এ বিষয়ে সবুজবাগ থানার পরিদর্শক (তদন্ত) শেখ আমিনুল বাশার নিহতের পরিবারের বরাত দিয়ে বলেন, শওকত মানসিক রোগে আক্রান্ত ছিলেন। তার চিকিৎসাও চলছিল। পরিবারের ধারণা তিনি আত্মহত্যা করেছেন।’ তারপরও নিহত শওকতের অফিসে কোনো ঝামেলা ছিল কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

বগুড়ায় বাংলাদেশ ব্যাংকের ১৫ কর্মকর্তার কাছে চাঁদা দাবি
প্রতিষ্ঠানের পরিচালকদের সিআইবি তথ্য হালনাগাদের নির্দেশ
ব্যাংকের সিঁড়ি থেকে টাকা ছিনতাই, দুই নারী আটক
সর্বশেষ সংবাদ