ঢাকা রবিবার, এপ্রিল ১১, ২০২১
গার্ডিয়ান শিল্ড: নামমাত্র প্রিমিয়ামে লাইফ কভারেজ
  • ব্যাংকবীমাবিডি
  • ২০২১-০৪-০৭ ২০:০০:০৬

বিশ্বায়নের এই যুগে পৃথিবী এগিয়ে চলছে দূরন্ত গতিতে। আধুনিক প্রযুক্তি দৈনন্দিন জীবনকে করেছে চাঞ্চল্যকর। এমনই সময়ে আমাদের জীবনে এসেছে করোনার মতো দূরারোগ্য মহামারী যার কারণে আমরা ভুগছি অনাকাঙ্ক্ষিত স্থবিরতা, অর্থনৈতিক প্রতিবন্ধকতাসহ নানা অনিশ্চয়তায়।

করোনাভাইরাসের ব্যাপক বিস্তারের কারণে বিশ্ব অর্থনীতি এখন বড় ধরনের বিপর্যয়ের সামনে দাঁড়িয়ে আছে। এই প্রভাব সবচেয়ে মারাত্মক আকার ধারণ করেছে বাংলাদেশের মতো জনবহুল দেশগুলোতে। অর্থনৈতিক বিপর্যয়ের পাশাপাশি প্রকট রূপ ধারণা করে বাংলাদেশের করোনাকালীন স্বাস্থ্যসেবা ব্যবস্থা। ক্ষেত্রবিশেষে তাৎক্ষণিক স্বাস্থ্যসেবার অভাবে এবং ব্যয়বহুল চিকিৎসার কারণে অকালেই প্রাণ হারাতে হয়েছে সাধারণ মানুষের। সেই সঙ্গে হতে হয়েছে ভোগান্তি ও হয়রানির শিকার।

অনিশ্চিত জীবনে এমন আরো নানা অনাকাঙ্ক্ষিত ঝুঁকি এড়াতে হসপিটালাইজেশন ও ক্রিটিক্যাল ইলনেস কভারেজসহ একটি টার্ম লাইফ ইনস্যুরেন্স প্ল্যান হতে পারে আপনার এবং আপনার পরিবারের সুরক্ষার ছায়া। টার্ম লাইফ ইনস্যুরেন্স হলো জীবন বীমাগুলোর মধ্যে সহজতম এবং সাশ্রয়ী বীমা পলিসি। সম্প্রতি ওয়াল স্ট্রিট জার্নালের একটি প্রতিবেদনে প্রকাশিত হয়েছে যে, করোনাকালীন মহামারী তরুণদের জীবন বীমা ক্রয়ে অনুপ্রাণিত করছে। টার্ম লাইফ ইনস্যুরেন্সের জনপ্রিয়তা বৃদ্ধির প্রধান কারণ হলো করোনাকালীন সময়ের সহজলভ্য এবং সুনিশ্চিত স্বাস্থ্যসেবা ব্যবস্থা।

আর তাই খুব সহজে এবং স্বল্প প্রিমিয়ামে আপনার পরিবারের বর্তমান এবং ভবিষ্যতের আর্থিক ও স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্স লিমিটেড নিয়ে এসেছে ‘গার্ডিয়ান শিল্ড - টার্ম লাইফ ইনস্যুরেন্স প্ল্যান’। গার্ডিয়ান শিল্ড দিচ্ছে বছরে মাত্র ২০৩ টাকা প্রিমিয়ামে এক লাখ টাকার কভারেজ সুবিধা (সর্বোচ্চ এক কোটি টাকা পর্যন্ত)।

গার্ডিয়ান শিল্ডে মৃত্যু অথবা সম্পূর্ণ ও স্থায়ী পঙ্গুত্বের ক্ষেত্রে পূর্ণ বীমা অংক পরিশোধ করা হবে। এই বীমায় সহযোগী বীমা হিসেবে রয়েছে হসপিটালাইজেশন এবং ক্রিটিক্যাল ইলনেস কভারেজ। বছরে সর্বনিম্ন ১৫০০ টাকা প্রিমিয়ামে পাওয়া যাবে ৫০ হাজার টাকার হসপিটালাইজেশন কভারেজ (সর্বোচ্চ পাঁচ লাখ টাকা পর্যন্ত)। এর সঙ্গে ক্যান্সার, হার্ট অ্যাটাক, স্ট্রোকসহ মোট ১৮টি গুরুতর রোগের জন্য মোট বীমা অংকের ৫০% অথবা সর্বোচ্চ ১০ লাখ টাকা পর্যন্ত ক্রিটিক্যাল ইলনেস কভারেজ পাওয়া যাবে।

হসপিটালাইজেশন কভারেজের আওতায় আপনি পাবেন অসুখ অথবা দুঘর্টনায় আঘাতজনিত কারণে চিকিৎসার জন্য কেবিন ভাড়া, আইসিইউ/সিসিইউ/এইচডিইউ চার্জ, ডাক্তারের পরামর্শ ফি, ওষুধের মূল্য এবং সার্জিকাল চার্জসহ নানা সুবিধা। এছাড়াও গার্ডিয়ান লাইফের ৩৪৫+ হসপিটাল নেটওয়ার্কে পাবেন জরুরি চিকিৎসা সেবায় ক্যাশলেস ফ্যাসিলিটি এবং গার্ডিয়ান লাইফ হেলথ কার্ড প্রদর্শনে বিশেষ ছাড়।

গার্ডিয়ান লাইফের অন্যান্য পলিসিগুলোর মতো গার্ডিয়ান শিল্ডেও রয়েছে অনলাইনে প্রিমিয়াম পরিশোধ (মাইগার্ডিয়ান অ্যাপ, বিকাশ, রকেট, নগদ অথবা অনলাইন ব্যাংকিং), অনলাইনে বীমা দাবি উত্থাপন এবং আয়কর রেয়াত সুবিধা।

গার্ডিয়ান শিল্ড সম্পর্কে বিস্তারিত জানা যাবে ১৬৬২২ নাম্বারে অথবা ওয়েবসাইটে জানা যাবে এখানে- https://guardianlife.com.bd/en/retail/term-life/guardian-shield

 

 

শেখ কবির বাংলাদেশ ইন্স্যুরেন্স অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট পুনঃনির্বাচিত
গার্ডিয়ান শিল্ড: নামমাত্র প্রিমিয়ামে লাইফ কভারেজ
ইউনিয়ন ইন্স্যুরেন্সের প্রধান কার্যালয় উদ্বোধন