ঢাকা মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
মৌলভীবাজার ব্যাংক অফিসার্স অ্যাসোসিয়েশনের নতুন কমিটির অভিষেক
  • ব্যাংকবীমাবিডি
  • ২০২১-০৩-০৯ ২১:১৭:৫৪

মৌলভীবাজারের ব্যাংকারদের সংগঠন ব্যাংক অফিসার্স অ্যাসোসিয়েশনের নবগঠিত কার্যকরী কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়েছে। সোমবার রাতে স্থানীয় বেঙ্গল কনভেনশন হলে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজারের জেলা প্রশাসক মীর নাহিদ আহসান। এ কমিটি আগামী দুই বছর দায়িত্ব পালন করবে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের নবনির্বাচিত সভাপতি জনতা ব্যাংক লিমিটেড মৌলভীবাজার করপোরেট শাখার ব্যবস্থাপক ও সহকারী মহাব্যবস্থাপক মো. আব্দুল হামিদ। অভিষেক উদযাপন কমিটির সদস্য সচিব ও বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক লিমিটেড মৌলভীবাজার শাখার এসপিও অ্যান্ড ম্যানেজার মো. আশরাফ-উল-আলমের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন অভিষেক উদযাপন কমিটির আহ্বায়ক ও ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড মৌলভীবাজারের শাখা প্রধান ও ভিপি মো. জিয়াবুল আলম।

আরো বক্তব্য রাখেন অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক বেসিক ব্যাংক লিমিটের মৌলভীবাজার শাখার নির্বাহী ব্যবস্থাপক জুনেদ আহমদ খান, সোনালী ব্যাংক মৌলভীবাজার অঞ্চলের আঞ্চলিক প্রধান ও ব্যাংকের ডিজিএম অ্যাসোসিয়েশনের উপদেষ্টা দোলন কান্তি চক্রবর্তী, প্রাইম ব্যাংক মৌলভীবাজার শাখার ভিপি ও ব্যবস্থাপক মো. হারুনুর রশীদ চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি সৈয়দ মোসাহিদ আহমদ, ড. মোহাম্মদ আবু তাহের, প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক মোশতাক আহমদ মম প্রমুখ।

আর্থিক প্রতিষ্ঠানে এক পরিবার থেকে দুজনের বেশি পরিচালক নয়
ফুটবল খেলায় অংশ নেওয়া ব্যাংকারদের ‘বিশেষ বোনাস’ দেয়ার আহ্বান এবিবির
ব্যাংকের চুক্তিভিত্তিক কর্মকর্তারা অবসরকালীন সুবিধা পাবেন না