ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
বনানীতে ইউসিবির ২০০তম শাখার উদ্বোধন
  • ব্যাংকবীমাবিডি
  • ২০২০-১২-২৪ ১০:১২:১৪

বনানীর ১১ নম্বর রোডে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের (ইউসিবি) ২০০তম শাখার যাত্রা শুরু হয়েছে। বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) এই শাখাটির উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভূমি মন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান আনিসুজ্জামান চৌধুরী রনি।

আরো উপস্থিত ছিলেন মোহম্মদ শওকত জামিল, ব্যবস্থাপনা পরিচালক ইউসিবি; আরিফ কাদরী, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক, ইউসিবি; সৈয়দ ফরিদুল ইসলাম, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক, ইউসিবি। এছাড়া ইউসিবির বিভিন্ন কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

ভূমি মন্ত্রী বলেন, ‘ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের এই শাখা এ অঞ্চলের আর্থ-সামাজিক উন্নয়নে গুরুত্বপূর্ন ভূমিকা রাখবে।’

এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান আনিসুজ্জামান চৌধুরী রনি বলেন, ‘সময়ের পরিবর্তনে গ্রাহক চাহিদা এবং ব্যাংকিং পরিসেবার ক্ষেত্রে এসেছে বহুমুখী বৈচিত্র্য। এই পরিবর্তনের সাথে সমন্বয় রেখেই সর্বোত্তম সেবা দিয়ে চলেছে ইউসিবি।’

১৯৮৩ সালে প্রতিষ্ঠিত দেশের অন্যতম প্রধান বেসরকারী বানিজ্যিক ব্যাংক ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড দেশজুড়ে বিস্তৃত শাখা নেটওর্য়াকের মাধ্যমে গ্রাহকদের সর্বোত্তম সেবা নিশ্চিত করে আসছে।

সাউথইস্ট ব্যাংকে গ্রাহকের মতবিনিময় সভা
ব্যাংকগুলো শাখা খোলার পরিবর্তে ডিজিটাল মাধ্যমকে গুরুত্ব দিচ্ছে
আইএফআইসি ব্যাংক থেকে গ্রাহকের ২০ লাখ টাকা ছিনতাই, ২ পুলিশ গ্রেপ্তার