ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
ইসলামী ব্যাংকের ৪ নতুন ডিজিটাল প্রোডাক্ট উদ্বোধন
  • ব্যাংকবীমাবিডি
  • ২০২৪-০১-৩০ ১১:২১:৩৪

ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি চারটি নতুন ডিজিটাল প্রোডাক্ট চালু করেছে। সম্প্রতি ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মনিরুল মওলা ঢাকার প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে এ প্রোডাক্টগুলোর উদ্বোধন করেন।

নতুন প্রোডাক্টগুলো হচ্ছে ঝটপট ব্যালেন্স অনুসন্ধান, ঝটপট মার্চেন্ট অনবোর্ডিং, কানেক্ট ২ ব্যাংক এবং ইসলামী ব্যাংক হেল্প পোর্টাল। ঝটপট ব্যালেন্স অনুসন্ধান সার্ভিসের মাধ্যমে গ্রাহক তার অ্যাকাউন্টে নিবন্ধিত ফোন নম্বর থেকে ০৯৬১৭৫১৬২৫৯ নম্বরে একটি মিসড কল দিয়ে বিনা খরচে অ্যাকাউন্ট ব্যালেন্স জানতে পারবে।

ঝটপট মার্চেন্ট অনবোর্ডিং সার্ভিসে গ্রাহক এনআইডি নম্বর ও ছবি আপলোড করে ইসলামী ব্যাংকে পারসোনাল রিটেইল অ্যাকাউন্ট খুলতে পারবেন এবং ব্যাংক কর্মকর্তার সহায়তায় সেলফিন অ্যাপসে বাংলা কিউআর কোড জেনারেট করে ব্যাবসায়িক লেনদেন করতে পারবেন। বাংলা কিউআর কোড এর মাধ্যমে ইসলামী ব্যাংকসহ অন্যান্য ব্যাংকের অ্যাপস, বিকাশ, উপায় ইত্যাদি থেকেও পেমেন্ট নেওয়া যাবে। কানেক্ট ২ ব্যাংক একটি কর্পোরেট ইন্টারনেট ব্যাংকিং মডিউল। এ

মডিউলের মাধ্যমে করপোরেট প্রতিষ্ঠানসমূহের বেতন, ইউটিলিটি বিল, বৃত্তি ও সরকারি ভাতা প্রদান, বিনিয়োগের প্রস্তাবনা প্রদান, ঋণপত্র খোলার অনুরোধ, বেতন হিসাব খোলা, হিসাব বিবরণী দেখা থেকে শুরু করে বিইএফটিএন, আরটিজিএস ও এনপিএসবি এর মাধ্যমে ব্যাংক টু ব্যাংক ফান্ড ট্রান্সফার করতে পারবে।

ইসলামী ব্যাংক হেলপ পোর্টালে help.islamibankbd.com নিবন্ধিত মোবাইল নম্বরের মাধ্যমে লগইন করে তাৎক্ষণিকভাবে নিজের হিসাব ও কার্ডের ব্যালেন্স, হিসাবের বিবরণী, থেকে শুরু করে এটিএম লেনদেনে সমস্যার ক্ষেত্রে অভিযোগ দাখিল করা এবং দাখিলকৃত অভিযোগের সর্বশেষ অবস্থান দেখা যাবে।

ইসলামী ব্যাংক ফাউন্ডেশন ও পিএইচএ-এর মধ্যে সমঝোতা স্মারক সই
ইসলামী ব্যাংকের ৪ নতুন ডিজিটাল প্রোডাক্ট উদ্বোধন
ইসলামী ব্যাংকের ২০টি এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন