ঢাকা শনিবার, মে ২৮, ২০২২
নারী দিবসে আকর্ষণীয় অফার আনল ব্র্যাক ব্যাংক ‘তারা’
  • ব্যাংকবীমাবিডি
  • ২০২২-০৩-০৩ ২০:৩৫:০৩

আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে ব্র্যাক ব্যাংকের উইমেন ব্যাংকিং ‘তারা’ নিয়ে এলো বিভিন্ন আকর্ষণীয় অফার।  

আগামী ৮ মার্চ থেকে ‘তারা’ ক্রেডিট কার্ড গ্রাহকদের জন্য ইন্টারেস্ট রেট কমিয়ে ১৬ শতাংশ করা হবে, যা আগে ছিল ২০ শতাংশ। পুরো মার্চজুড়ে ইস্যু করা প্রিমিয়াম সেগমেন্টের ক্রেডিট কার্ডের নতুন গ্রাহকরা প্রথম বছরের বার্ষিক ফি’তে সম্পূর্ণ অর্থাৎ ১০০ শতাংশ ছাড় পাবেন।

মার্চজুড়ে লাইফস্টাইল, রেস্তোরাঁ, হেলথ ও বিউটি ক্যাটাগরির পার্টনার আউটলেটে ‘তারা’ কার্ডের গ্রাহকরা ৫৫ শতাংশ পর্যন্ত ছাড় উপভোগ করবেন। ৭ থেকে ৯ মার্চ পর্যন্ত ‘চরকি’র সাবক্রিপশন ফি’তে সম্পূর্ণ অর্থাৎ ১০০ শতাংশ ছাড় পাবেন। শেফ’স টেবিল আউলেটে ৮ শতাংশ ছাড় পাবেন।

৯ থেকে ৩১ মার্চ পর্যন্ত ‘তারা’ কার্ডের গ্রাহকরা শীর্ষ মার্চেন্টদের আউটলেটে কোনাকাটার ক্ষেত্রে এক হাজার বোনাস রিওয়ার্ড পয়েন্ট পাবেন। সব ‘তারা’ কার্ডের গ্রাহক ৮ মার্চ কোনাকাটায় আটগুণ বেশি রিওয়ার্ড পয়েন্ট পাবেন।

আন্তর্জাতিক নারী দিবস উদযাপন উপলক্ষে ৩ থেকে ১০ মার্চ পর্যন্ত ফেসবুক পেজে ‘তারা’#ব্রেকদ্যাবাইয়াস (#BreaktheBias) ক্যাম্পেইন পরিচালনা করবে, যাতে আছে পুরস্কার জেতার সুযোগ।

নারী উদ্যোক্তাদের সক্ষমতা বৃদ্ধির চলমান প্রচেষ্টার অংশ হিসেবে ‘তারা’ উজালা ও পারসোনা একাডেমিতে প্রশিক্ষণ ফি’তে বিশেষ ছাড়ের ব্যবস্থা করেছে। আগামী ১১ মার্চ এফ-কমার্স উদ্যোক্তাদের জন্য ওয়ার্কশপ আয়োজন করবে। 

২৪/৫ ট্রেড শপ চালু করল প্রাইম ব্যাংক
এনসিসি ব্যাংকের নতুন দুই পণ্যসেবা চালু
এনআরবিসি ব্যাংকের স্বপ্ন জয়ের নয় বছর