ঢাকা শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
সাউথইস্ট ব্যাংকের ৫ এজেন্ট ব্যাংকিং আউটলেটের আনুষ্ঠানিক উদ্বোধন
  • ব্যাংকবীমাবিডি
  • ২০২১-১০-১৭ ১০:৩৭:১৪

আর্থিক অন্তর্ভুক্তিমূলক ব্যাংকিং ধারাকে অব্যাহত রাখতে প্রান্তিক কৃষক, ক্ষুদ্র উদ্যোক্তাসহ সকলের অর্থনৈতিক মুক্তি অর্জনে পাশে থাকার প্রত্যয়ে পাঁচটি এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন করেছে সাউথইস্ট ব্যাংক।

এর মধ্যে খুলনার রায়েরমহল বাজার, কুমুদিনী কলেজ গেট, টাঙ্গাইল; বিছট বাজার, সাতক্ষীরায় যথাক্রমে তিনটি ‘তিজারাহ’-ইসলামিক এজেন্ট ব্যাংকিং এবং যশোরের সাগরিকা শপিং মল, নওয়াপাড়া বাসস্ট্যান্ড, নওয়াপাড়া ও অভয়নগর এবং ফরিদপুরের ভাঙ্গা কোর্ট পাড় বাজারের জন্য দুইটি রয়েছে।

সাউথইস্ট ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এম. কামাল হোসেন ভার্চুয়ালি উপস্থিত থেকে এগুলোর উদ্বোধন করেন। এই সময় ব্যাংকের কর্মকর্তারা এবং পাঁচটি এজেন্ট আউটলেটের স্বত্বাধিকারীরাও উপস্থিত ছিলেন।

সাউথইস্ট ব্যাংক এজেন্ট ব্যাংকিং ‘স্বাগতম’ থেকে তথ্য প্রযুক্তি সমৃদ্ধ প্রচলিত ব্যাংকিং সেবার পাশাপাশি ‘তিজারাহ’- ইসলামিক ব্যাংকিং এর সকল আধুনিক ও প্রযুক্তিভিত্তিক সেবা দেওয়া হবে। এছাড়াও গ্রাহকরা সাউথইস্ট ব্যাংক এজেন্ট ব্যাংকিং ‘স্বাগতম’ এর মাধ্যমে সঞ্চয়ী ও চলতি হিসাব খোলা, নগদ অর্থ জমা ও উত্তোলণ, অর্থ স্থানান্তর, বি. ই. এফ. টি. এন এর মাধ্যমে যে কোনো ব্যাংকের হিসাবে অর্থ স্থানান্তর, বৈদেশিক রেমিটেন্স সেবা, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড ও চেক বই প্রসেসিং, বি ও হিসাব খোলা এবং শেয়ার লেনদেনের সুবিধা, বিনামূল্যে ডিজিটাল স্বাস্থ্য সেবা, ক্ষুদ্র, মাঝারি ও কৃষি ঋণ, আকর্ষণীয় জীবন বীমা সুবিধা, ইউটিলিটি বিল, সরকারি ভাতা, ভোক্তা ঋণ, ঋণের কিস্তি গ্রহণ এবং ইন্টারনেট ব্যাংকিং সেবা গ্রহণ করতে পারবেন। এছাড়াও গ্রাহকরা এজেন্ট আউটলেটে স্থাপিত রিসাইক্লার এটিএম-এর মাধ্যমে ২৪ ঘন্টা প্রয়োজনীয় ব্যাংকিং সেবার সুবিধা উপভোগ করতে পারবেন।

সোশ্যাল ইসলামী ব্যাংকের ১৫টি এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন
সোশ্যাল ইসলামী ব্যাংকের দুই নতুন উপশাখা উদ্বোধন
প্রিমিয়ার ব্যাংকের পাঁচ নতুন এজেন্ট আউটলেট শুভ উদ্বোধন