ঢাকা বৃহস্পতিবার, ডিসেম্বর ২, ২০২১
ব্যাংকের সিঁড়ি থেকে টাকা ছিনতাই, দুই নারী আটক
  • ব্যাংকবীমাবিডি
  • ২০২১-১০-০৬ ২১:১০:১২

ময়মনসিংহের গফরগাঁওয়ে অগ্রণী ব্যাংকের সিঁড়ি থেকে ৫০ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (৫ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। স্থানীয়রা দুই নারী ছিনতাইকারীকে আটক করলেও অপরজন টাকা নিয়ে পালিয়ে যান।

জানা যায়, উপজেলার চরআলগী কোনা পাড়া গ্রামের বাবুল মিয়ার ছেলে নাজমুল হক সৌদি আরব থেকে স্ত্রী মীম আক্তারের কাছে অগ্রণী ব্যাংকের মাধ্যমে এক লাখ ৬৯ হাজার টাকা পাঠান। মীম সকালে ১১টার দিকে শ্বশুর বাবুল মিয়াকে নিয়ে ব্যাংক থেকে টাকা উত্তোলন করেন। এর মধ্যে এক লাখ ১৯ হাজার টাকা শ্বশুরের কাছে দেন এবং ৫০ হাজার টাকা নিজের কাছে রাখেন। এরপর সাড়ে ১১টার দিকে দোতলার সিঁড়ি দিয়ে নামার সময় তিনজন নারী ছিনতাইকারী ধাক্কাধাক্কির ফাঁকে তার ব্যাগ থেকে ৫০ হাজার টাকা হাতিয়ে নেয়। শ্বশুর বাবুল মিয়া পুত্রবধূ মীমের টাকা ঠিক আছে কি-না জানতে চাইলে ব্যাগে খুঁজে দেখেন টাকা নেই। তার চিৎকার শুনে আশপাশের লোকজন দুই নারীকে আটক করলেও অপর নারী টাকা নিয়ে পালিয়ে যায়।

আটক দুই নারী হলেন ময়মনসিংহের সম্ভুগঞ্জ এলাকার রিপন মিয়ার স্ত্রী সানিয়া (২২) ও সাগর মিয়ার স্ত্রী তানিয়া (২০) এবং টাকা নিয়ে পালিয়ে যাওয়া নারী একই এলাকার নয়ন মিয়ার স্ত্রী সীমা (৩০)।

বাবুল মিয়া বলেন, দুই নারী ছিনতাইকারীকে আটক করে ছিনতাইকৃত টাকা উদ্ধারের চেষ্টা করা হচ্ছে। আটক দুই নারীর স্বজনদের সঙ্গে মোবাইলে যোগাযোগ করা হয়েছে। তারা বিকাশের মাধ্যমে টাকা ফেরত দেওয়ার আশ্বাস দিয়েছে। টাকা উদ্ধার হলে তাদের পুলিশের কাছে সোপর্দ করব।

অগ্রণী ব্যাংক গফরগাঁও বাজার শাখার ব্যবস্থাপক মো. সারোয়ার হোসেন তালুকদার বলেন, শুনেছি সিঁড়ি দিয়ে নামার সময় এক নারীর কাছ থেকে টাকা নিয়ে গেছে। ঘটনাটি ঘটেছে বাইরে সিঁড়িতে। এ ব্যাপারে আমাদের কাছে কেউ কোনো অভিযোগও জানায়নি।

গফরগাঁও থানার ওসি অনুকুল সরকার বলেন, এ ব্যাপারে আমাদের কাছে কোনো অভিযোগ আসেনি।

৪ ব্যাংক কর্মকর্তার নামে মামলার নির্দেশ, দুদক কর্মকর্তাকে সতর্কতা
মূলধন সংক‌টে ১১ ব্যাংক
ব্যাংক গ্রাহকদের তথ্যের নিরাপত্তায় নতুন আইন