ঢাকা রবিবার, সেপ্টেম্বর ২৬, ২০২১
তিন জেলায় বিএইচবিএফসি’র ত্রাণ বিতরণ
  • ব্যাংকবীমাবিডি
  • ২০২১-০৮-২৯ ২২:০৮:০৬

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টের সকল শহীদের প্রতি গভীর শ্রদ্ধা জানাতে বিএইচবিএফসি মাসব্যাপী নানা কর্মসূচি গ্রহণ করছে। এরই অংশ হিসেবে সম্প্রতি চট্টগ্রামের নাজিরহাট পৌরসভার দৌলতপুর, বরিশাল জেলার মেহেন্দীগঞ্জ উপজেলার লতা ইউনিয়ন এবং সাতক্ষীরা জেলার আশাশুনী উপজেলার প্রতাপনগর ইউনিয়নে মোট ছয়শত দুঃস্থ পরিবারকে খাদ্য সহায়তা সামগ্রী ত্রাণ হিসেবে বিতরণ করা হয়।

বিএইচবিএফসি পরিচালনা পর্ষদের চেয়ারম্যান প্রফেসর ড. মো. সেলিম উদ্দিন, এফসিএ, এফসিএমএ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নাজিরহাটের দৌলতপুরে ত্রাণ সামগ্রী বিতরণ করেন। এসময় স্থানীয় উপজেলা নির্বাহী কর্মকর্তা, পৌর মেয়র, ওয়ার্ড কাউন্সিলর, বিএইচবিএফসি চট্টগ্রাম অফিসের কর্মকর্তাবৃন্দ এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মেহেন্দীগঞ্জের লতা ইউনিয়নের ভঙ্গা কাদিরাবাদ মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুরূপভাবে দু'শত দুঃস্থ পরিবারকে ত্রাণ হিসেবে খাদ্য সহায়তা সামগ্রী বিতরণ করা হয়। স্থানীয় প্রশাসন, ইউনিয়ন পরিষদ, এবং গন্যমান্য ব্যক্তিদের সহায়তায় বিএইচবিএফসি বরিশাল অফিস এ ত্রাণ বিতরণ সম্পন্ন করে।

একই দিনে স্থানীয় উপজেলা প্রশাসন, জনপ্রতিনিধি ও গন্যমান্য ব্যক্তিদের সহযোগিতা ও উপস্থিতিতে আশাশুনী উপজেলার প্রতাপনগর ইউনিয়নে দুইশত দুস্থ পরিবারকে অনুরূপ ত্রাণ বিতরণ করা হয়। খুলনা জোনাল অফিসের নেতৃত্বে সাতক্ষীরা শাখা অফিস এ বিতরণ কার্য সম্পন্ন করে।

তিন জেলায় বিএইচবিএফসি’র ত্রাণ বিতরণ
আর্থিক প্রতিষ্ঠানের এসএলআর সংরক্ষণে বাংলাদেশ ব্যাংকের নতুন নির্দেশনা
তামিম ইকবাল আইপিডিসির উচ্ছ্বাসের অগ্রদূত হলেন