ঢাকা মঙ্গলবার, অক্টোবর ২২, ২০২৪
সাউথইস্ট ব্যাংকের বোর্ড সভা অনুষ্ঠিত
  • ব্যাংকবীমাবিডি
  • ২০২১-০৮-২৬ ১১:৩৬:৪২

বৃহস্পতিবার (২৬ আগস্ট) ডিজিটাল প্লাটফর্মের মাধ্যমে সভায় যুক্ত ছিলেন ব্যাংকের চেয়ারপারসন ও পরিচালকবৃন্দসহ সংশ্লিষ্টরা।

পরিচালনা পর্ষদে গত ছয় মাসের অর্জিত সাফল্য নিয়ে বিস্তারিত আলোচনা করেন ব্যাংকের চেয়ারম্যান আলমগীর কবির, পর্ষদের পরিচালক এম. এ. কাশেম, আজিম উদ্দিন আহমেদ, স্বতন্ত্র পরিচালক ড. কাজী মেজবাহউদ্দিন আহমেদ এবং ব্যাংকের উপদেষ্টা জাকির আহমেদ খান।

সভায় গত ২৬ বছরের অর্জিত ব্যাংকের বিভিন্ন সফলতা নিয়েও বিশেষভাবে আলোচনা করা হয় এবং পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ ব্যাংকের বিভিন্ন ব্যবসায়িক উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন। এছাড়াও ভবিষ্যৎ দিক নির্দেশনামূলক বিভিন্ন বিষয় নিয়ে পর্ষদের সদস্যবৃন্দ বিস্তারিত আলোচনা করেন এবং ঐক্যবদ্ধভাবে সাউথইস্ট ব্যাংককে আরও এগিয়ে নিয়ে যাওয়ার প্রতিজ্ঞা ব্যক্ত করেন।

সভায় সভাপতিত্ব করেন ব্যাংকের চেয়ারম্যান আলমগীর কবির। সভায় অনলাইনের মাধ্যমে যুক্ত ছিলেন ব্যাংকের ভাইস চেয়ারপারসন দুলুমা আহমেদ ও পর্ষদের পরিচালকবৃন্দ এম. এ. কাশেম, আজিম উদ্দিন আহমেদ, জোসনা আরা কাশেম, রেহানা রহমান, মো. আকিকুর রহমান, রাইয়ান কবির, বে-লিজিং এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের পক্ষে এম. মনিরুজ্জামান খান এবং স্বতন্ত্র পরিচালকদ্বয় ড. কাজী মেজবাহউদ্দিন আহমেদ ও মোহাম্মদ দেলোয়ার হোসেন, ব্যাংকের উপদেষ্টা জাকির আহমেদ খান এবং ব্যবস্থাপনা পরিচালক এম. কামাল হোসেন।

সাউথইস্ট ব্যাংকে গ্রাহকের মতবিনিময় সভা
ব্যাংকগুলো শাখা খোলার পরিবর্তে ডিজিটাল মাধ্যমকে গুরুত্ব দিচ্ছে
আইএফআইসি ব্যাংক থেকে গ্রাহকের ২০ লাখ টাকা ছিনতাই, ২ পুলিশ গ্রেপ্তার