ঢাকা রবিবার, সেপ্টেম্বর ২৬, ২০২১
তামিম ইকবাল আইপিডিসির উচ্ছ্বাসের অগ্রদূত হলেন
  • ব্যাংকবীমাবিডি
  • ২০২১-০৮-১৫ ১৭:১৬:১০

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল আইপিডিসি ফিন্যান্সের উচ্ছ্বাসের অগ্রদূত হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন। ১০ আগস্ট এ চুক্তি সই হয়। চুক্তির ব্যাপারে ওই দিনই একটি অনলাইন অনুষ্ঠানের মাধ্যমে বিস্তারিত জানানো হয়। তামিম ইকবাল করোনা মোকাবিলায় আইপিডিসির নেওয়া বিভিন্ন উদ্যোগকে সাধুবাদ জানান।

আইপিডিসি ফিন্যান্সের ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা মমিনুল ইসলাম তামিম ইকবালের সঙ্গে এ চুক্তি নিয়ে বলেন, আইপিডিসি দেশের সবচেয়ে উদ্যমী আর্থিক ব্র্যান্ড, যার লক্ষ্য যুব, নারী এবং সুবিধাবঞ্চিত মানুষের কল্যাণ নিশ্চিত করা। তরুণদের মধ্যে পরিবর্তন আনার যে স্পৃহা ও সাহস রয়েছে, আইপিডিসি সেই চেতনাকে অনুপ্রাণিত করতে চায়। আইপিডিসি সব সময়ই তারুণ্যের ইতিবাচকতাকে ধারণ করতে চায়। আর তামিম ইকবাল সেই দুর্বার তারুণ্যের প্রতীক। বিশ্বের সেরা সব শক্তির সামনে বাংলাদেশও যে লড়াই করতে জানে, জাতির জন্য বয়ে আনতে পারে উচ্ছ্বাস, সেই বিশ্বাস প্রতিষ্ঠায় তিনি অন্যতম প্রধান একজন।

তামিম ইকবাল বলেন, একটি ব্র্যান্ডের বার্তাবাহক হিসেবে আমি আমার প্রতিটি বার্তার জন্য দায়বদ্ধ। জনগণের আর্থিক সিদ্ধান্তের সঙ্গে সম্পৃক্ততায় সেটি আরও বেশি সত্য। আইপিডিসি দ্রুততম, শক্তিশালী, সমাজসচেতন এবং একই সঙ্গে গ্রাহককেন্দ্রিক প্রতিষ্ঠান হিসেবে নিজেকে প্রমাণ করায় আমি আত্মবিশ্বাস নিয়ে প্রতিষ্ঠানটির সঙ্গে থাকার সিদ্ধান্ত নিতে পেরেছি।

এর আগে গত মাসে বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার প্রতিষ্ঠা করা নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সঙ্গে পার্টনারশিপের মেয়াদও বাড়িয়েছে আইপিডিসি।বিজ্ঞপ্তি

তিন জেলায় বিএইচবিএফসি’র ত্রাণ বিতরণ
আর্থিক প্রতিষ্ঠানের এসএলআর সংরক্ষণে বাংলাদেশ ব্যাংকের নতুন নির্দেশনা
তামিম ইকবাল আইপিডিসির উচ্ছ্বাসের অগ্রদূত হলেন