ঢাকা রবিবার, সেপ্টেম্বর ২৬, ২০২১
পূবালী ব্যাংকের তৃতীয় ভার্চুয়াল কনফারেন্স অনুষ্ঠিত
  • ব্যাংকবীমাবিডি
  • ২০২১-০৮-০৪ ২০:০৪:০৩

বর্তমান করোনা মহামারীর সংকটকালীন সময়ে ব্যাংকিং ব্যবস্থাকে গতিশীল রাখার লক্ষ্যে পূবালী ব্যাংক লিমিটেডের দেশব্যাপী ছড়িয়ে থাকা ৪৮২টি শাখার শাখা প্রধান, উপ-শাখা প্রধান, ইসলামিক ব্যাংকিং উইন্ডো প্রধান, অঞ্চল প্রধান এবং সকল বিভাগ প্রধানদের অংশগ্রহণে সম্প্রতি ৩য় ভার্চুয়াল কনফারেন্স অনুষ্ঠিত হয়।

ভার্চুয়াল অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন পূবালী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও শফিউল আলম খান চৌধুরী। কনফারেন্সে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও চিফ অপারেটিং অফিসার মোহাম্মদ আলী এবং উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ জাহিদ আহসান, মোহাম্মদ ইছা ও মোহাম্মদ শাহাদাত হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে শফিউল আলম খান চৌধুরী বলেন, বিশ্বব্যাপী করোনা ভাইরাসের সংক্রমণ ছড়িয়ে পড়ায় দেখা দিয়েছে স্বাস্থ্য সংকট এবং বিরূপ প্রভাব পড়ছে অর্থনীতিতে। উক্ত পরিস্থিতি থেকে উত্তরণের জন্য উৎপাদনমুখী শিল্পে সুষ্ঠু ঋণ প্রদান কার্যক্রম বাস্তবায়নের বিষয়ে তিনি গুরুত্বারোপ করেন।

তিনি ভালো ঋণ গ্রহীতা নির্বাচন করে নতুন ঋণ প্রদান এবং আমদানী-রপ্তানী ব্যবসা সম্প্রসারণের জন্য তাগিদ দেন। বর্তমান পরিস্থিতিতে সকল কর্মকর্তাকে স্বাস্থ্যবিধি মেনে নিরাপদে ব্যাংকিং সেবা প্রদানের জন্য তিনি আহবান জানান। ভার্চুয়াল কনফারেন্সে ২০২১ সালে ব্যাংকের নির্ধারিত লক্ষ্যমাত্রা অর্জনের বিভিন্ন কৌশল ও দিক নিয়ে আলোচনা করা হয়।

কিস্তিতে পণ্যক্রয়ে সাউথ বাংলা ব্যাংক ও ইলেক্ট্রো মার্টের চুক্তি
আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকে মিলবে অটোমেটেড চালান সেবা
অক্টোবরে ৫ দিন বন্ধ থাকবে মার্কেন্টাইল ব্যাংক