ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
শাহ্‌জালাল ইসলামী ব্যাংকের ২০ বছর পূর্তি উদযাপন
  • ব্যাংকবীমাবিডি
  • ২০২১-০৫-১২ ২৩:২১:৩৭

সম্পূর্ণ ইসলামী শরিয়াহ ভিত্তিক ব্যাংকিং কার্যক্রমে সফলভাবে ২০ বছর পার করল শাহ্‌জালাল ইসলামী ব্যাংক। ২০০১ সালের ১০ মে কার্যক্রম শুরু করে ব্যাংকটি। ২০ বছর পূর্তি উপলক্ষে গতকাল মঙ্গলবার শাহ্‌জালাল ইসলামী ব্যাংকের করপোরেট প্রধান কার্যালয়সহ সব শাখা ও উপশাখায় পবিত্র কোরআন খতম এবং ডিজিটাল প্ল্যাটফর্মে দুরুদ ও দোয়া মাহ্‌ফিলের আয়োজন করা হয়। ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মো. সানাউল্লাহ সাহিদ এবং ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম শহীদুল ইসলাম দোয়া মাহফিলে অংশ নেন। এ সময় ব্যাংকের উত্তরোত্তর সমৃদ্ধি কামনায় দিকনির্দেশনামূলক বক্তব্য দেন তারা।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে ব্যাংকের পরিচালক পর্ষদের ভাইস চেয়ারম্যান হারুন মিয়া, পরিচালক আব্দুল হালিম, আক্কাচ উদ্দিন মোল্লা, তৌহিদুর রহমান, স্বতন্ত্র পরিচালক কেএএম মাজেদুর রহমান ও নাসির উদ্দিন আহমেদ, ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আজিজ ও এসএম মঈনুদ্দীন চৌধুরী, উপব্যবস্থাপনা পরিচালক শাহজাহান সিরাজ, এম আখতার হোসেন ও মিঞা কামরুল হাসান চৌধুরী, পাবলিক রিলেশন্স ডিভিশনের প্রধান ও ইভিপি মো. সামছুদ্দোহা এবং কোম্পানি সচিব আবুল বাশারসহ অন্য কর্মকর্তারা। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ব্যাংকের শরিয়াহ বিভাগের প্রধান ও এভিপি মাওলানা মো. ফরিদ উদ্দিন।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। এতে বলা হয়, শাহ্‌জালাল ইসলামী ব্যাংক দেশের বিভিন্ন অঞ্চলে ১৩২টি শাখা, দুটি উপশাখা, দুটি প্রাইওরিটি ব্যাংকিং ইউনিট, অফশোর ব্যাংকিং ইউনিট, উল্লেখযোগ্য সংখ্যক এটিএম বুথ এবং প্রত্যন্ত অঞ্চলে স্থাপিত এজেন্ট ব্যাংকিং আউটলেটের মাধ্যমে গ্রাহকদের উন্নত ব্যাংকিং সেবা দিয়ে আসছে।

ইসলামী ব্যাংক ফাউন্ডেশন ও পিএইচএ-এর মধ্যে সমঝোতা স্মারক সই
ইসলামী ব্যাংকের ৪ নতুন ডিজিটাল প্রোডাক্ট উদ্বোধন
ইসলামী ব্যাংকের ২০টি এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন