ঢাকা রবিবার, জুন ২০, ২০২১
আইপিডিসির রিটেইল বিজনেসের প্রধান হ‌লেন সাভরিনা আরিফিন
  • ব্যাংকবীমাবিডি
  • ২০২১-০৫-০৯ ২০:৪৭:৫২

ইন্ডাস্ট্রিয়াল প্রমোশন ডেভেলপমেন্ট কোম্পানির (আইপিডিসি) রিটেইল বিজনেসের প্রধান হিসেবে দায়িত্ব পে‌য়েছেন সাভরিনা আরিফিন। এর আগে তিনি আইপিডিসির রিটেইল বিজনেসের ভারপ্রাপ্ত প্রধান ও হেড অব ডিস্ট্রিবিউশনের দায়িত্বে ছি‌লেন।

রোববার (৯ মে) এক বিজ্ঞ‌প্তি‌তে কোম্পানিটি এ তথ্য জানিয়ে‌ছে।

এ‌তে বলা হ‌য়ে‌ছে, ব্যাংকিং এবং আর্থিক খাতে সাভরিনা আরিফিনের ১৫ বছরের অভিজ্ঞতা রয়েছে। তিনি ২০০০ সালে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের প্রায়োরিটি ব্যাংকিং বিভাগে কর্মজীবন শুরু করেন। ২০০৮ সালে তিনি আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডে যোগদান করেন। তিনি নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ ও এমবিএ সম্পন্ন করেন।

রিটেইল বিজনেস ডেভেলপমেন্ট, বিক্রয় ও বিপণন, কৌশলগত ব্যবসা পরিকল্পনা, রিলেশনশিপ ম্যানেজমেন্ট এবং রিস্ক ম্যানেজমেন্টের মতো ব্যাংকিংয়ের বিভিন্ন ক্ষেত্রে সাভরিনা আরিফিনের বিশেষ দক্ষতা রয়েছে।

 নিয়োগ সম্পর্কে আইপিডিসি ফিনান্সের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মমিনুল ইসলাম বলেন, রিটেইল বিজনেস নিয়ে আমাদের প্রত্যাশা সবসময়ই ছিল অনেক বেশি, কারণ আমরা সদা পরিবর্তনশীল গ্রাহক ও নিত্য-পরিবর্তনশীল প্রযুক্তি নিয়ে কাজ করছি। আমরা বিশ্বাস করি, এই উচ্চপ্রত্যাশার বস্তবায়ন দেখতে হলে আমাদেরকে সবসময়ই নতুনকে আলিঙ্গন করতে হবে।

সাভরিনার দৃঢ়তা ও রিটেইল অর্থায়নে আমূল পরিবর্তন আনার তীব্র আকাঙ্ক্ষার প্রতি আমার অগাধ বিশ্বাস রয়েছে। নতুন ভূমিকায় দায়িত্ব গ্রহণের জন্য আমি সাভরিনাকে অভিনন্দন জানাতে চাই।

বাবা দিবসে আইপিডিসির বিশেষ ডিপোজিট ক্যাম্পেইন
 আইডিএলসির এমডি ও সিইও হলেন জামাল উদ্দিন
আর্থিক প্রতিষ্ঠান বিকাল ৩টা পর্যন্ত খোলা