ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
৩৭ কোম্পানির সঙ্গে ব্র্যাক ব্যাংকের হোম লোন অফার
  • ব্যাংকবীমাবিডি
  • ২০২১-০২-২৫ ২১:৩০:১৮

দেশের ৩৭টি স্বনামধন্য আবাসন কোম্পানির সঙ্গে মাত্র ৮.৫ শতাংশ হারে ও এক শতাংশ প্রসেসিং ফি দিয়ে এক্সক্লুসিভ হোম লোন অফার করছে ব্র্যাক ব্যাংক।

গ্রাহকরা তাদের সম্পত্তির নিবন্ধিত বন্ধকী এবং আবাসন কোম্পানির সঙ্গে ত্রিপক্ষীয় চুক্তির মাধ্যমে ২৫ বছর মেয়াদী সর্বোচ্চ দুই কোটি টাকা (সম্পত্তির মূল্যের সর্বোচ্চ ৭০ শতাংশ) পর্যন্ত হোম লোন পেতে পারেন।

আগ্রহী গ্রাহকরা তাদের কাঙ্ক্ষিত হোম-ফিন্যান্সিং সমাধান পেতে নিকটস্থ ব্র্যাক ব্যাংক শাখা অথবা ব্র্যাক ব্যাংকের ২৪ ঘণ্টা কল সেন্টার ১৬২২১-এ ফোন করতে পারেন।

এই অফারটি আগামী ৩১ শে মার্চ পর্যন্ত কার্যকর থাকবে।

ব্র্যাক ব্যাংকের হোম লোন এবং এক্সক্লুসিভ অফারে সহযোগী আবাসন কোম্পানি সম্পর্কে জানতে গ্রাহকরা https://tinyurl.com/BBLHLO ev https://www.bracbank.com/link/list_of_developers_company_for_home_loan_offers.html- এই লিংক ভিজিট করতে পারেন।

প্রসঙ্গত, ক্ষুদ্র ও মাঝারি শিল্প (এসএমই) খাতের অর্থায়নে অগ্রাধিকার দেয়ার ভিশন নিয়ে ব্র্যাক ব্যাংক লিমিটেড ২০০১ সালে যাত্রা শুরু করে। যা এখন পর্যন্ত দেশের অন্যতম দ্রুত প্রবৃদ্ধি অজনকারী একটি ব্যাংক। ঢাকা স্টক এক্সচেঞ্জে ‘ইজঅঈইঅঘক’ প্রতীকে ব্যাংকটির শেয়ার লেনদেন হয়। ১৮৭টি শাখা, ৩৭৪টি এটিএম, ৪৫৬টি এসএমই ইউনিট অফিস এবং আট হাজারেরও বেশি মানুষের বিশাল কর্মীবাহিনী নিয়ে ব্র্যাক ব্যাংক কর্পোরেট ও রিটেইল সেগমেন্টেও সার্ভিস দিয়ে আসছে। গত চার বছরে ব্যাংকটি দৃঢ় ও শক্তিশালী আর্থিক পারফরম্যান্স প্রদর্শন করে এখন সকল প্রধান প্রধান মাপকাঠিতেই ব্যাংকিং ইন্ডাস্ট্রির শীর্ষে অবস্থান করছে। এগার লাখেরও বেশি গ্রাহক নিয়ে ব্র্যাক ব্যাংক বিগত ২০ বছরেই দেশের সবচেয়ে বৃহৎ জামানতবিহীন এসএমই অর্থায়নকারী ব্যাংক হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। এছাাড়া, দেশের ব্যাংকিং খাতে সুশাসন, স্বচ্ছতা ও নিয়মানুবর্তিতায় অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে ব্যাংকটি।

সাউথইস্ট ব্যাংকে গ্রাহকের মতবিনিময় সভা
ব্যাংকগুলো শাখা খোলার পরিবর্তে ডিজিটাল মাধ্যমকে গুরুত্ব দিচ্ছে
আইএফআইসি ব্যাংক থেকে গ্রাহকের ২০ লাখ টাকা ছিনতাই, ২ পুলিশ গ্রেপ্তার