ঢাকা বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২৫, ২০২১
আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ইসলামী ব্যাংকের আলোচনা সভা
  • ব্যাংকবীমাবিডি
  • ২০২১-০২-২৩ ০৭:০৭:৪৮

শহীদ দিবস এবং আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর উদ্যোগে আলোচনা সভা ও দোয়া (২১ শে ফেব্রুয়ারি) ভার্চুয়াল প্লাটফর্মে অনুষ্ঠিত হয়। ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান প্রফেসর মোঃ নাজমুল হাসান, পিএইচডি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান প্রফেসর ড. মোঃ সেলিম উদ্দিন এফসিএ, এফসিএমএ ও রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) ইঞ্জিনিয়ার আবদুল মতিন।

আরও উপস্থিত ছিলেন ব্যাংকের ডাইরেক্টর প্রফেসর মো. কামাল উদ্দিন, পিএইচডি, প্রফেসর ড. কাজী শহীদুল আলম, সৈয়দ আবু আসাদ, মো. কামরুল হাসান, প্রফেসর ড. মোহাম্মদ সালেহ জহুর, প্রফেসর ড. মো. ফসিউল আলম ও খুরশিদ-উল-আলম।

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা-এর সভাপতিত্বে বক্তব্য দেন, অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী ও মো. ওমর ফারুক খান। ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মো. মোশাররফ হোসাইন-এর সঞ্চালনায় কোম্পানি সেক্রেটারি জে কিউ এম হাবিবুল্লাহ, এফসিএস, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর এ এ এম হাবিবুর রহমানসহ ব্যাংকের ঊর্ধ্বতন নির্বাহী ও ৫ শতাধিক কর্মকর্তা ওয়েবিনারে অংশগ্রহণ করেন।

ইসলামী ব্যাংকের শ্যামবাজার উপশাখা উদ্বোধন
মার্কেন্টাইল ব্যাংকের আরও ২০ শাখায় ‘ইসলামিক ব্যাংকিং’ সেবার উদ্বোধন
ইউসেফ-এসআইবিএল স্কিলস ট্রেইনিংয়ের প্রশিক্ষণার্থীদের সনদ বিতরণ