ঢাকা বৃহস্পতিবার, মার্চ ৪, ২০২১
৩ দিনেই হয়ে গেলো ৭ তারকার বিয়ে
  • ব্যাংকবীমাবিডি
  • ২০২১-০২-০৬ ০৮:৩৬:১৬

টলিপাড়ায় যেনো বিয়ের মৌসুম শুরু হয়েছে। ভালোবাসা দিবসের আগেই ১৬ হাত এক হয়ে গেলো। গত তিন দিনে টলি তারকা ওম সাহানি-মিমি দত্ত, ‘তুমি যাকে ভালোবাসো, স্নানের ঘরে বাষ্পে ভাসো’ গানের শিল্পী ইমন চক্রবর্তী-সুরকার নীলাঞ্জন ঘোষ, অভিনেত্রী সোহিনী গুহ রায়-কল্লোল চৌধুরী ও টলি পাড়ার ছোট পর্দার তারকা তৃণা সাহা ও নীল ভট্টাচার্য সাতপাকে বাঁধা পড়েন।

বহুদিন ধরেই তৃণা সাহা এবং নীল ভট্টাচার্যকে বিয়ে নিয়ে চর্চা চলছিলো। শেষপর্যন্ত বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) দশ বছরের প্রেম গড়ালো বিয়েতে। তারা দুজনেই টলি পাড়ার ছোট পর্দার তারকা। তৃণা জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো’র নায়িকা। অন্যদিকে নীল ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের হিরো। নীল-তৃণা তাদের বিয়ের সব কিছুকেই ভীষণ স্পেশাল করে তুলেছেন। আংটি বদল থেকে মেহেন্দি সব কিছুতেই ছিল বিশেষ সেলিব্রেশন। আবার ব্যাচেলর পার্টিও জমিয়েও করেছেন তারা। এদিন সন্ধেবেলা বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে গিয়ে তিনি বক-কনেকে আশীর্বাদ করেন।

২০২১ সালের প্রথম দিনেই পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে আইনি বিয়ে (রেজিস্ট্রি) সেরে সবাইকে চমকে দিয়েছেন টলি তারকা ওম সাহানি ও মিমি দত্ত। এবার ছাতনা তলায় সাত পাঁক ঘুরে, বৈদিক মন্ত্র উচ্চারণের মধ্যে দিয়ে একে অপরকে আপন করে নিলেন। বুধবার (৩ ফেব্রুয়ারি) বসে তাদের বিয়ের আসর। এর আগে গোটা জানুয়ারি মাস জুড়ে আইবুড়ো ভাত খেয়েছেন এই তারকা জুটি। সেই ঝলকও উঠে এসেছে দুজনের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে।

গতমাসে হঠাৎ করেই গঙ্গারাম সিরিয়ালের টায়রা তার বাস্তব জীবনের বিয়ের কথা ঘোষণা করেন। আর তার কথা শুনে সবাই আকাশ থেকে পরে ছিলো। কারণ তিনি হঠাৎ করেই এরকম বড় একটা সিদ্ধান্ত নিয়ে যাচ্ছিলেন। আর তিনি করেও দেখালেন। বুধবার কল্লোল চৌধুরীর সাথে সাত পাকে বাঁধা পড়লেন সোহিনী গুহ রায়।

এর আগে ২০২০ সালের ডিসেম্বর মাসের শেষ দিনে তাদের দুজনের আংটি বদলের ছবি সবার সামনে তুলে ধরেন সোহিনী। তবে করোনার পরিস্থিতিতে শুধুমাত্র পরিবার পরিজন এবং নিকট বন্ধুদের সান্নিধ্যে দুজনে বিয়ে সম্পন্ন হয়। টায়রার স্বামী কল্লোল প্রকৃতপক্ষে বিজনেসম্যান। তার একটি প্রোডাকশন ফার্মও রয়েছে। কল্লোলের বাড়ি বর্ধমানের গুসকরাতে। আর তার ব্যবসা মূলত কলকাতায়।

২ ফেব্রুয়ারি (মঙ্গলবার) সাতপাকে বাঁধা পড়েছেন দুই বাংলায় সর্বমহলে আলোড়ন সৃষ্টি করা ‘তুমি যাকে ভালোবাসো, স্নানের ঘরে বাষ্পে ভাসো’ গানের শিল্পী ইমন চক্রবর্তী। প্রেমিক সুরকার নীলাঞ্জন ঘোষ বিয়ে করলেন কলকাতার এই গায়িকা। ইমন-নীলাঞ্জনের বিয়েতে হাজির হয়েছিলেন সৃজিত মুখোপাধ্যায়, রাফিয়াত রশিদ মিথিলা, গায়ক সৌম্যজিৎ-সৌরেন্দ্র দাস, চিরন্তন বন্দ্যোপাধ্যায়, গায়িকা জয়তী চক্রবর্তী, পরিচালাকর অরিন্দম শীল, দেবজ্যোতি মিশ্র।

অভিনেতা এ টি এম শামসুজ্জামান আর নেই
৩ দিনেই হয়ে গেলো ৭ তারকার বিয়ে
সেরা করদাতাদের তালিকায় ছয় তারকা