ঢাকা রবিবার, মে ১৯, ২০২৪
সাভারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে রাবি শিক্ষার্থীর মৃত্যু
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১০-২৪ ০৭:১৬:২৯

সাভারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) দর্শন বিভাগের ২০১২-২৩ শিক্ষাবর্ষের এক শিক্ষার্থী নিহত হয়েছে। ওই শিক্ষার্থীর নাম মোস্তাফিজুর রহমান। তার বাড়ি রাজশাহীর দুর্গাপুরে।

এসব তথ্য নিশ্চিত করে দর্শন বিভাগের শিক্ষার্থী ইসানুর রহমান বলেন, মোস্তাফিজ ভাইয়া সাভারে গ্লোরিয়াস ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের চীফ অ্যাডমিনিস্ট্রেটিভ পদে চাকুরি করতেন। সম্প্রতি তিনি রাজশাহীর দুর্গাপুরে তার গ্রামের বাড়ী বেড়াতে এসেছিলেন। ফেরার পথে আজ (শনিবার) সকাল ৭ টায় আরিচা মহাসড়কে ছিনতাইকারীর কবলে পড়েন তিনি। পরে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

 

এদিকে সাভারের স্থানীয়রা জানান, রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখে তারা পুলিশের জরুরি সেবা ট্রিপল নাইনে ফোন দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। লাশের কিছু দূরে পাওয়া যায় সবজি ভর্তি একটি বস্তা, ব্যাংকের এটিএম কার্ড ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগের একটি পরিচয়পত্র। স্থানীয়দের ধারণা, দূরপাল্লার বাস থেকে নামার পর ছিনতাইকারীর কবলে পড়েন মোস্তাফিজ। ছিনতাইকারীদের সঙ্গে ধস্তাধস্তির একপর্যায়ে তাকে ছুরিকাঘাতে হত্যার পর কেড়ে নেয়া হয় নগদ টাকাসহ মূল্যবান মালামাল।

ঘটনাস্থলে থাকা সাভার মডেল থানার উপ-পরিদর্শক তরিকুল ইসলাম জানান, যুবকের পরিচয় শনাক্তের কাজ চলছে। যুবকের বুকে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

 

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) এ এফ এম সায়েদ জানান, ঘাতকদের শনাক্ত করতে আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হচ্ছে। এই যুবকের মরদেহ ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সুদহার ১৪ শতাংশের ওপরে যেতে দেওয়া হবে না
বাংলাদেশ ব্যাংকের অর্ধশতাধিক কর্মকর্তা চাকরি ছাড়লেন
ডিসেম্বর পর্যন্ত স্বেচ্ছায় একীভূত হতে পারবে ব্যাংক