ঢাকা শনিবার, মে ২৮, ২০২২
সাউথইস্ট ব্যাংক এজেন্ট ব্যাংকিংয়ের ১ম বর্ষপূর্তিতে `উৎসব’ ক্যাম্পেইনের উদ্বোধন
  • ব্যাংকবীমাবিডি
  • ২০২২-০৩-০৭ ২১:১০:২৬

ঐতিহাসিক সাতই মার্চ সাউথইস্ট ব্যাংক এজেন্ট ব্যাংকিং ‘স্বাগতম’ এর ১ম বর্ষপূর্তি উপলক্ষ্যে এজেন্ট ব্যাংকিং আউটলেটের স্বত্বাধিকারীবৃন্দ এবং গ্রাহকদের জন্য ‘উৎসব’ নামে ক্যাম্পেইন চালু করা হয়েছে। জনসাধারণের দোরগোড়ায় ব্যাংকিং সেবা পৌঁছে দেওয়ার লক্ষ্য নিয়ে ২০২১ সালের ঐতিহাসিক এই দিনে সাউথইস্ট ব্যাংক এজেন্ট ব্যাংকিং ‘স্বাগতম’ যাত্রা শুরু করে।

সাউথইস্ট ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এম. কামাল হোসেন প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি সংযুক্ত থেকে ‘উৎসব’ ক্যাম্পেইনের উদ্বোধন করেন। অনুষ্ঠানে ব্যাংকের কর্মকর্তাবৃন্দ এবং ৩৬টি এজেন্ট আউটলেটের স্বত্বাধিকারীগণও ভার্চুয়ালি সংযুক্ত ছিলেন।

সাউথইস্ট ব্যাংক এজেন্ট ব্যাংকিং ‘স্বাগতম’ থেকে তথ্য প্রযুক্তি সমৃদ্ধ প্রচলিত ব্যাংকিং সেবার পাশাপাশি ‘তিজারাহ’- ইসলামিক ব্যাংকিং এর সকল আধুনিক ও প্রযুক্তিভিত্তিক সেবা সমূহও প্রদান করা হবে।

এছাড়া গ্রাহকগণ সাউথইস্ট ব্যাংক এজেন্ট ব্যাংকিং ‘স্বাগতম’ এর মাধ্যমে সঞ্চয়ী ও চলতি হিসাব খোলা, নগদ অর্থ জমা ও উত্তোলন, অর্থ স্থানান্তর, বি. ই. এফ. টি. এন এর মাধ্যমে যেকোনো ব্যাংকের হিসাবে অর্থ স্থানান্তর, বৈদেশিক রেমিটেন্স সেবা, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড ও চেক বই প্রসেসিং, বি ও হিসাব খোলা এবং শেয়ার লেনদেনের সুবিধা, বিনামূল্যে ডিজিটাল স্বাস্থ্য সেবা, ক্ষুদ্র, মাঝারি ও কৃষি ঋণ, আকর্ষণীয় জীবন বীমা সুবিধা, ইউটিলিটি বিল, সরকারী ভাতা, ভোক্তা ঋণ, ঋণের কিস্তি গ্রহণ এবং ইন্টারনেট ব্যাংকিং সেবা গ্রহণ করতে পারবেন।

এছাড়া গ্রাহকগণ এজেন্ট আউটলেটে স্থাপিত রিসাইক্লার এটিএম এর মাধ্যমে ২৪ ঘণ্টা প্রয়োজনীয় ব্যাংকিং সুবিধা উপভোগ করতে পারবেন।

আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ bankbimabd এ লাইক দিন

২৪/৫ ট্রেড শপ চালু করল প্রাইম ব্যাংক
এনসিসি ব্যাংকের নতুন দুই পণ্যসেবা চালু
এনআরবিসি ব্যাংকের স্বপ্ন জয়ের নয় বছর