ঢাকা শুক্রবার, জানুয়ারী ২৮, ২০২২
সাউথইস্ট ব্যাংকের বোর্ড সভা অনুষ্ঠিত
  • ব্যাংকবীমাবিডি
  • ২০২১-১২-২৩ ১৮:২৬:৩০

সাউথইস্ট ব্যাংক লিমিটেডের ৬৪৪তম বোর্ড সভা বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে। ব্যাংকের চেয়ারম্যান আলমগীর কবির উক্ত সভায় সভাপতিত্ব করেন।

সাউথইস্ট ব্যাংক লিমিটেডের ভাইস চেয়ারপার্সন মিসেস দুলুমা আহমেদ, ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান ও পরিচালনা পর্ষদের সদস্য আজিম উদ্দিন আহমেদ, পরিচালনা পর্ষদের পরিচালকবৃন্দ – মো. আকিকুর রহমান, রেহানা রহমান (ভার্চুয়ালি যুক্ত), রাইয়ান কবির, বে-লিজিং এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের পক্ষে এম. মনিরুজ্জামান খান, অডিট কমিটির চেয়ারম্যান ও পরিচালক সৈয়দ সাজেদুল করিম, পরিচালক ড. কাজী মেসবাহউদ্দিন আহমেদ, পরিচালক মোহাম্মদ দেলোয়ার হোসেন, ব্যবস্থাপনা পরিচালক এম. কামাল হোসেন এবং কোম্পানি সচিব এ.কে.এম নাজমুল হায়দার সভায় উপস্থিত ছিলেন।

সভায় পরিচালনা পর্ষদের সদস্যরা ব্যাংকের বিভিন্ন ব্যবসায়িক উদ্যোগ নিয়ে বিস্তারিত আলোচনা করেন। বাংলাদেশের স্বাধীনতা ও বিজয় দিবসের সুবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর এই ঐতিহাসিক মুহূর্তে অনূর্ধ্ব-১৯ নারী সাফ চ্যাম্পিয়নশিপ ২০২১ এ বাংলাদেশ দল অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ায় সাউথইস্ট ব্যাংকের পরিচালনা পর্ষদ উচ্ছসিত প্রশংসা করেন।

বাংলাদেশ দলের এই জয়ে আনন্দিত হয়ে পরিচালনা পর্ষদ সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত নিয়েছে অনূর্ধ্ব-১৯ নারী সাফ চ্যাম্পিয়নশিপ দলের সব সদস্যকে সাউথইস্ট ব্যাংকের পক্ষ থেকে সংবর্ধনা ও আর্থিক সম্মাননা দেয়া হবে। -বিজ্ঞপ্তি

কর্পোরেট সুশাসনে টানা ৫ বছর স্বীকৃতি পেল ব্র্যাক ব্যাংক
স্ট্যান্ডার্ড ব্যাংক চেয়ারম্যান পেলেন আন্তর্জাতিক পুরস্কার
বাংলাদেশ কমার্স ব্যাংকের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত