ঢাকা বৃহস্পতিবার, ডিসেম্বর ২, ২০২১
তিন ব্যাংকের নিয়োগ পরীক্ষা স্থগিত
  • ব্যাংকবীমাবিডি
  • ২০২১-১১-১১ ২৩:০২:১৮

সোনালী ব্যাংক ও বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংকের সিনিয়র অফিসার (আইটি) এবং জনতা ও সোনালী ব্যাংকের অ্যাসিস্ট্যান্ট ডাটাবেস অ্যাডমিনিস্ট্রেটর পদের পরীক্ষা স্থগিত করা হয়েছে।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) বাংলাদেশ ব্যাংকের মুখপাত্র এবং নির্বাহী পরিচালক মো. সিরাজুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, অনিবার্য কারণে তিন ব্যাংকের দুই পদের লিখিত পরীক্ষা সাময়িকভাবে স্থগিত করা হয়েছে। পরবর্তীতে পরীক্ষার তারিখ নির্ধারণ হলে জানানো হবে।

এর আগে কেন্দ্রীয় ব্যাংক থেকে জানানো হয়, সোনালী ও বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংকের সিনিয়র অফিসার আইটি এবং জনতা ও সোনালী ব্যাংকের অ্যাসিস্ট্যান্ট ডাটাবেস অ্যাডমিনিস্ট্রেটর পদের পরীক্ষা অনিবার্য কারণে স্থগিত করা হয়েছে। সিনিয়র অফিসার আইটি পদের পরীক্ষা ১৩ নভেম্বর এবং অ্যাসিস্ট্যান্ট ডাটাবেস অ্যাডমিনিস্ট্রেটর পদের পরীক্ষা ২০ নভেম্বর অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। পরীক্ষার পরবর্তী তারিখ ও সময়সূচী বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইট ও জাতীয় দৈনিক পত্রিকায় বিজ্ঞপ্তির মাধ্যমে প্রকাশ করা হবে।

তবে বৃহস্পতিবার পৃথক এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগামীকাল ১২ নভেম্বর শুক্রবার অনুষ্ঠিতব্য বাংলাদেশ ব্যাংকের ‘সহকারী পরিচালক (জেনারেল)’ পদে এবং ব্যাংকার্স সিলেকশন কমিটি সচিবালয় কর্তৃক অনুষ্ঠিতব্য প্রবাসী কল্যাণ ব্যাংকের অফিসার (জেনারেল) পদে নিয়োগ পরীক্ষা যথারীতি অনুষ্ঠিত হবে।

ট্রাস্ট ব্যাংকে এমটিও পদে চাকরির সুযোগ
ব্যাংকের চাকরিপ্রার্থীদের বয়সেও ২১ মাস ছাড়
কেন্দ্রীয় ব্যাংকের নিয়োগ পরীক্ষাতেও জালিয়াতি