ঢাকা শনিবার, মে ১৫, ২০২১
রমজানে ব্র্যাক ব্যাংকের বিভিন্ন আকর্ষনীয় অফার
  • ব্যাংকবীমাবিডি
  • ২০২১-০৪-২৭ ০৭:৫৮:১৮

রমজান মাস উপলক্ষে ব্র্যাক ব্যাংক কার্ডহোল্ডার গ্রাহকের জন্য আকর্ষণীয় কিছু অফার দিচ্ছে। নিত্য প্রয়োজনীয় পণ্য, দেশীয় ফ্যাশন হাউস কিংবা খাবার ক্রয়ে বিভিন্ন মাত্রায় ছাড় পাচ্ছেন ব্র্যাংক কার্ডধারীরা।

প্রায় ২৫০টিরও অধিক পার্টনার মার্চেন্টের সঙ্গে অংশীদারিত্বে ব্র্যাক ব্যাংক দেশের প্রধান জেলাগুলোতে এক হাজারেরও বেশি আউটলেটে এই অফারের সুযোগ দিচ্ছে। এছাড়াও ৮০টির অধিক অনলাইন মার্চেন্টে গ্রাহকরা পাবেন বিশেষ ছাড় এবং নগদ ক্যাশব্যাক অফারসহ বাড়ি থেকে সহজেই ঈদের বিশেষ কেনাকাটার সুযোগ।

সোমবার ( ২৬ এপ্রিল) ব্যাংকটির পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ সব তথ্য জানানো হয়েছে। অফারগুলোর মধ্যে রয়েছে-

ক্যাশব্যাক অফার

ব্র্যাক ব্যাংকের কার্ডহোল্ডাররা নির্বাচিত মুদি, খাদ্য সরবরাহ সেবা ও লাইফস্টাইল মার্চেন্টদের কাছ থেকে এই ক্যাশব্যাক অফার পাবেন। ব্র্যাক ব্যাংকের গ্রাহকরা আর্টিসান, সেইলর, বাটা, অ্যাস্টোরিয়ন, লুবনান, রিচম্যান, ইনফিনিটি, ক্লাসিকাল হোম টেক্স ইত্যাদিতে ১৫ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক পাবেন। এছাড়াও অনলাইনে আড়ং ডটকম, আপেক্স ফর ইউ ডটকম, চালডাল ডটকম, মীনাক্লিক, স্বপ্ন, ইউনিমার্ট, ফুডপান্ডা, হাঙরিনাকি, পাঠাও এবং সহজে ১০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক পাবেন।

লাইফস্টাইল অফার

গ্রাহকরা অঞ্জনস, অ্যাস্টোরিয়ন, অরণ্য ক্র্যাফ্টস, বাংলার মেলা, কে ক্র্যাফট, ক্যাটস আই, মুনসুন রেইন, বডি লাইন, এসএ ওয়ার্ল্ড, প্রেমস কালেকশন, এমব্রেলা, র নেশন, জে কে ফরেইন ব্র্যান্ডসসহ ৯৫টিরও অধিক আউটলেটে ৫০ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন।

এছাড়াও গ্রাহকরা সানন্দা ডায়মন্ড, আসমি জুয়েলার্স, সঙ্গিনী গোল্ড অ্যান্ড ডায়মন্ড, ডি ডায়মন্ড, ডায়মন্ড ওয়ার্ল্ড লিমিটেড, গিনি জুয়েলার্স, গীতাঞ্জলি জুয়েলার্স, ভেনাস জুয়েলার্সের মতো নামী জুয়েলারি শপগুলিতে ৪১ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন।

খাবারের অফার

যথাযথ সুরক্ষা ব্যবস্থা নিশ্চিত করতে ব্যাংকটির গ্রাহকরা হোম ডেলিভারি বা টেকওয়ে বিশেষ মেনুতে ছাড় পাবেন। ক্রেডিট কার্ডধারীরা আমারি ঢাকা, ইন্টারকন্টিনেন্টাল ঢাকা, লা মেরিডিয়ান ঢাকা, রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেন, ডোরিন হোটেলস এন্ড রিসোর্টস, রেনেইসন্স ঢাকা গুলশান হোটেল, দ্য ওয়েস্টিন ঢাকা ও প্যানপ্যাসিক হোটেল সোনারগাঁও ঢাকা থেকে খাবার কিনলে পাবেন বাই ওয়ান গেট ওয়ান সুবিধা।

কার্ডহোল্ডাররা ইফতারের সেট মেনুতে গ্লোরিয়া জিনস কফি’স, দ্য চকোলেট রুমে ও লং বিচ স্যুইটে বাই-ওয়ান-গেট-টু অফার এবং লং বীচ স্যুইটস-এ বাই-ওয়ান-গেট-থ্রি সুবিধা পাবেন। এছাড়া আরও ৫০টির বেশি স্বনামধন্য রেস্তোঁরায় ২০ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন।

অনলাইন ছাড়

দেশের ৮০টিরও বেশি অনলাইন মার্চেন্টে ৫০ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন ব্র্যাক ব্যাংকের গ্রাহকরা। তাদেরমধ্যে উল্লেখযোগ্য হলো- অঞ্জনস, কে ক্র্যাফট, ক্র্যাফটসম্যান, আদি, অটোম্যান, নেটকম ট্রেড ইন্টারন্যাশনাল (এনটিআই), কার্নিভাল, প্রিয়শপ ডটকম, হাতিম ফার্নিচার, লিলস্টার, প্রিয়ালি, ভোগ সুলতানা, ওয়েল ফুড, এক্সপ্রেসমেল, ফ্রেশ টুডে, নিউফারমারস ইত্যাদি।

এর বাইরে ব্র্যাক ব্যাংক কার্ডহোল্ডাররা বিভিন্ন মার্চেন্ট থেকে বিমানের টিকিট, হোটেল ও রিসোর্টগুলোতেও ছাড় উপভোগ করতে পারবেন।

ক্ষুদ্র ও মাঝারি শিল্প (এসএমই) খাতের অর্থায়নে অগ্রাধিকার দেয়ার ভিশন নিয়ে ব্র্যাক ব্যাংক লিমিটেড ২০০১ সালে যাত্রা শুরু। ১৮৭টি শাখা, ৩৭৪টি এটিএম, ৪৫৬টি এসএমই ইউনিট অফিস ও ৮ হাজারেরও বেশি মানুষের কর্মীবাহিনী নিয়ে ব্র্যাক ব্যাংক কর্পোরেট ও রিটেইল সেগমেন্টেও সার্ভিস দিয়ে আসছে। ১১ লাখেরও বেশি গ্রাহক নিয়ে ব্র্যাক ব্যাংক বিগত ২০ বছরেই দেশের সবচেয়ে বৃহৎ জামানতবিহীন এসএমই অর্থায়নকারী ব্যাংক হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে।

বিকাশে টাকা স্থানান্তর করতে পারবেন প্রাইম ব্যাংকের গ্রাহকরা
মিডল্যান্ড ব্যাংকের এমডির দুর্নীতির তদন্ত ছয় বছরেও শেষ হচ্ছেনা !
বেঙ্গল কমার্শিয়াল ব্যাংকের প্রথম ঋণ পেলেন একজন নারী