ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
ঙ্গবন্ধু শেখ মুজিব কৃষি বিশ্ববিদ্যালয়ে এনআরবিসি ব্যাংকের উপশাখা
  • ব্যাংকবীমাবিডি
  • ২০২১-০৩-২৩ ০৯:৩৯:৫৪

সকল ধরনের আধুনিক ব্যাংকিং সেবা নিয়ে গাজীপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ে (বিএসএমআরএইউ) ব্যাংকিং কার্যক্রম শুরু করেছে এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেড।

মঙ্গলবার (২৩ মার্চ) প্রধান অতিথি হিসেবে উপশাখার উদ্বোধন করেন বিএসএমআরএইউ’র ভাইস চ্যান্সেলর (ভিসি) প্রফেসর ড. মো. গিয়াসউদ্দিন মিয়া। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের চেয়ারম্যান এস এম পারভেজ তমাল।

অনুষ্ঠানে বিএসএমআরএইউ’র ট্রেজারার প্রফেসর তোফায়েল আহমেদ, শিক্ষক সমিতির সভাপতি ড. মো. তোফাজ্জল ইসলাম, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ড. মো. আরিফুর রহমান খান, রেজিস্টার মো. সিরাজুল ইসলাম তালুকদার বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

ব্যাংকটির চেয়ারম্যান এস এম পারভেজ তমাল বলেন, এনআরবিসি ব্যাংক প্রত্যন্ত অঞ্চলে ক্ষুদ্র ও মাঝারি শিল্প এবং কৃষিখাতের উন্নয়নকে অগ্রাধিকার দিয়েছে।

তিনি আরও বলেন, এনআরবিসি ইতোমধ্যে গতানুগতিক শাখা ব্যাংকিংয়ের পরিবর্তে প্রযুক্তিভিত্তিক উপশাখা ব্যাংকিং এ গুরুত্ব দিয়েছে। এনআরবিসি ব্যাংক তার সকল কার্যক্রমে অনলাইনভিত্তিক ব্যাংকিংয়ে জোর দিয়েছে। এতে সুশাসন ও স্বচ্ছতা বাড়বে বলে জানান পারভেজ তমাল।

অনুষ্ঠানে ব্যাংকের সাপোর্ট সার্ভিসেস ও ব্রাঞ্চেস বিভাগের প্রধান মেজর (অব.) পারভেজ হোসেন, ব্যাংকের গাজীপুর চৌরাস্তা শাখার ব্যবস্থাপক মো. শহিদুল ইসলাম, বিএসএমআরএইউ উপ-শাখার ইনচার্জ মো. রফিকুল ইসলাম, গ্রাহকবৃন্দ, ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সাউথইস্ট ব্যাংকে গ্রাহকের মতবিনিময় সভা
ব্যাংকগুলো শাখা খোলার পরিবর্তে ডিজিটাল মাধ্যমকে গুরুত্ব দিচ্ছে
আইএফআইসি ব্যাংক থেকে গ্রাহকের ২০ লাখ টাকা ছিনতাই, ২ পুলিশ গ্রেপ্তার