ঢাকা শুক্রবার, জানুয়ারী ২৮, ২০২২
পূবালী ব্যাংকের ৬৩ বছরে পদার্পণ
  • ব্যাংকবীমাবিডি
  • ২০২২-০১-০৪ ২০:১৯:০৪

পূবালী ব্যাংক লিমিটেড ব্যাংকিং কার্যক্রমের গৌরবময় ৬৩ বছরে পদার্পণ করে সমৃদ্ধি ও সম্ভাবনার এক মাইলফলক অর্জন করেছে। ‘ঐতিহ্যের পথ বেয়ে অর্থনৈতিক অগ্রগতি’ এই প্রত্যয় নিয়ে সমকালীন সকল আধুনিকতাকে ধারণ করে এ ব্যাংকের এগিয়ে চলা।

পূবালী ব্যাংক লিমিটেড পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মনজুরুর রহমান পরিষদ সদস্যদের নিয়ে কেক কেটে ইংরেজি নববর্ষ ২০২২ কে স্বাগত জানিয়েছেন। এসময় ব্যাংকের পরিচালক- মনির উদ্দিন আহমদ, রুমানা শরীফ, আজিজুর রহমান, রানা লায়লা হাফিজ, স্বতন্ত্র পরিচালক মোহাম্মদ নওশাদ আলী চৌধুরী, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা শফিউল আলম খান চৌধুরী, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও সিওও মোহাম্মদ আলী, উপব্যবস্থাপনা পরিচালক ও কোম্পানি সেক্রেটারি জাহিদ আহসান, মহাব্যবস্থাপক ও চিফ ফিনান্সিয়াল অফিসার মোহাম্মদ লিটন মিয়া উপস্থিত ছিলেন।

পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মনজুরুর রহমান ২০২১ সালে পূবালী ব্যাংকের লক্ষ্য অর্জনে সন্তুষ্টি প্রকাশ করেন এবং ব্যাংকারদের কর্মদক্ষতা প্রতিনিয়ত শাণিত করে গ্রাহকদের সর্বোত্তম সেবা প্রদানের জন্য ব্যবস্থাপনা কর্তৃপক্ষকে নির্দেশনা প্রদান করেন।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা শফিউল আলম খান চৌধুরী সর্বোচ্চ প্রচেষ্টার মাধ্যমে ভবিষ্যতে ব্যাংকের আরও সমৃদ্ধির লক্ষ্যে সকল কর্মকর্তা-কর্মচারীদের যৌথ উদ্যোগে নবউদ্যোমে কাজ করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

কর্পোরেট সুশাসনে টানা ৫ বছর স্বীকৃতি পেল ব্র্যাক ব্যাংক
স্ট্যান্ডার্ড ব্যাংক চেয়ারম্যান পেলেন আন্তর্জাতিক পুরস্কার
বাংলাদেশ কমার্স ব্যাংকের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত