বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৪:৫৭ পূর্বাহ্ন

জনতা ব্যাংকের ৬৩৩ পদের পরীক্ষা ৩১ অক্টোবর, কেন্দ্র সংশোধনের নোটিশ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম সোমবার, ২৬ অক্টোবর, ২০২০
  • ৪৭৭ বার পঠিত

জনতা ব্যাংক লিমিটেডের ‘অফিসার (ক্যাশ)’ পদের এমসিকিউ পরীক্ষার নতুন সময়সূচি ও পরীক্ষা কেন্দ্রের সংশোধিত তালিকা প্রকাশ করেছে ব্যাংকার্স সিলেকশন কমিটি (বিএসসি)। নতুন সূচি অনুযায়ী পরীক্ষা হবে আগামী ৩১ অক্টোবর (শনিবার)। আর সংশোধিত কেন্দ্র তালিকার ১৩ নম্বরে ক্রমিকে ফজলুল হক মহিলা বিশ্ববিদ্যালয় কলেজের ঠিকানা অভয় দাস লেন ঢাকা-১২০৪ এর পরিবর্তে ১২, অক্ষয় দাস লেন ঢাকা ১২০৪ হবে।

রাজধানীর ঢাকার ১৩ টি কেন্দ্রে ওই দিন সকাল ১০ টা থেকে ১১টা পর্যন্ত এ পরীক্ষা হবে। ২০১৬ সাল ভিত্তিক ৬৩৩টি শূন্য পদে আবেদনকারী প্রার্থীরা ১ ঘণ্টা ১০০ নম্বরের এমসিকিউ পরীক্ষা দেবেন।

ব্যাংকার্স সিলেকশন কমিটি জানিয়েছে, পরীক্ষার হলে প্রবেশের পূর্বে প্রয়োজনীয় চেকিং কার্যক্রম সম্পন্ন করার জন্য পরীক্ষা শুরুর কমপক্ষে ৩০ (ত্রিশ)মিনিট আগে পরীক্ষার্থীদের পরীক্ষার কেন্দ্রে উপস্থিত হতে হবে। বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইট থেকে ডাউনলোড করা প্রবেশপত্র ছাড়া কোনো প্রার্থীকে পরীক্ষায় অংশগ্রহণ করতে দেওয়া হবে না।

পরীক্ষার হলে মোবাইল ফোন, ক্যালকুলেটর, স্মার্ট ওয়াচ ও অন্যান্য ইলেকট্রনিক ডিভাইস, প্রবেশপত্রের একাধিক কপি বা কোনো অতিরিক্ত কাগজ নিয়ে পরীক্ষার্থীরা প্রবেশ করতে পারবেন না। মাস্ক পরিধান ছাড়া কোনো প্রার্থীকে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করতে দেওয়া হবে না।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 Bankbimabd
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbankbimabd41