বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৫:০৪ পূর্বাহ্ন

যে কারণে বার্সা ছাড়তে চেয়েছিলেন, জানালেন মেসি

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০
  • ১৪০ বার পঠিত

লিওনেল মেসি ও বার্সেলোনার মধ্যকার সৃষ্ট ঝামেলার অবশেষে ইতি হলো। বার্সেলোনাতেই থাকার সিদ্ধান্ত নিলেন আর্জেন্টাইন অধিনায়ক।

মেসির জন্য বার্সায় থাকাটা বেশ কঠিন বলে বারবার জানিয়ে আসছিলেন তার বাবা হর্হে মেসি।

বার্সা কর্তৃপক্ষের সঙ্গে বৈঠকে একই কথা বারবার তিনি উচ্চারণ করেছিলেন, আমার ছেলে বার্সায় থাকতে চায় না।

কিন্তু ওই বৈঠকের একদিন পরেই পুরো চিত্রপটই পাল্টে যায়।

বার্সেলোনাই আমার জীবন বলে বক্তব্য দেন মেসি।

তহালে কেনো চলতি মৌসুমের শুরুতে ক্লাব ছাড়ার সিদ্ধান্ত নিয়েছিলেন মেসি? তিনি কি এতোদিন নাটক করছিলেন?

এর জবাব ইতিমধ্যে দিয়েছেন মেসি। বায়ার্নের কাছে ৮-২ গোলে নাস্তানাবুদ হয়ে চ্যাম্পিয়নস লিগে ভরাডুবির পরই নাকি এমন সিদ্ধান্ত নেন বার্সা অধিনায়ক। মূলত: তিনি একটি চ্যাম্পিয়নস লিগ শিরোপা জিততে চাইছেন। বার্সায় থেকে অর্জন তার পক্ষে সম্ভব নয় বলে ধারণা হয়েছিল তার।

স্প্যানিশ গণমাধ্যমকে মেসি বলেছেন, আমার দৃষ্টি ছিল অনেক দূরে। আমি চ্যাম্পিয়ন্স লিগ জিততে চাই। আপনি জিতবেন, হারবেন- এটাই ফুটবল। আপনাকে খেলে যেতে হবে। অন্তত সাফল্যের জন্য লড়াই অব্যাহত রাখতে হবে। ভেঙে পড়লে চলবে না। একথা চিন্তা করেই আমি বার্সা ছাড়তে চেয়েছিলাম।

এরপর মেসি বলেন, বার্সেলোনা থেকে ভালো অন্য কোথায় হবে সেটা চিন্তা করা আসলেই অনেক কঠিন। কিন্তু তারপরও যে কোনো সিদ্ধান্ত নেয়ার অধিকার আমার আছে। আমার মনে হয়েছিল একটা পরিবর্তন দরকার, একটা নতুন লক্ষ্য ঠিক করা দরকার।’

এসময় বার্সেলোনার নতুন কোচ রোনাল্ড কোম্যানের বিষয়ে জিজ্ঞেস করা হলে মেসি বলেন, ‘আমরা আসলে চ্যাম্পিয়নস লিগের জন্য উপযুক্ত ছিলাম না। এখন নতুন কোচ এসেছেন, তিনি নতুন আইডিয়া দিচ্ছেন। এখন দেখতে হবে দল‌ কেমন প্রতিক্রিয়া দেখায়। তার পরিকল্পনা কাজ করে কিনা। দল আসলেই কি ইউরোপের সর্বোচ্চ প্রতিযোগিতার জন্য উপযুক্ত হবে কি না তা ভবিষ্যত বলে দিবে। তবে আমি এখন যা বলতে পারি, আমি থাকছি এবং আমি আমার সর্বোচ্চটাই দিব।’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 Bankbimabd
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbankbimabd41