শনিবার, ১৫ অগাস্ট ২০২০, ০৮:০০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ ::

মার্কেন্টাইল ব্যাংক এজেন্ট ব্যাংকিংয়ের নতুন ৭ আউটলেট

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম বুধবার, ২৯ জুলাই, ২০২০
  • ২৩৮ বার পঠিত

বিশ্বব্যাপী করোনা মহামারিতে স্থবির জনজীবনে ব্যাংকিং সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে মার্কেন্টাইল ব্যাংক দেশের বিভিন্ন স্থানে নতুন সাতটি এজেন্ট ব্যাংকিংয়ের আউটলেট উদ্বোধন করেছে।

মঙ্গলবার (২৮ জুলাই) ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. কামরুল ইসলাম চৌধুরী ভার্চুয়ালি সাতটি এজেন্ট ব্যাংকিং আউটলেটের কার্যক্রম উদ্বোধন করেন। এতে বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের এএমডি মতিউল হাসান এবং স্বাগত বক্তব্য দেন ডিএমডি ও সিএসবিও আদিল রায়হান। অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত ছিলেন ব্যাংকের ডিএমডিসহ ঊর্ধ্বতন নির্বাহী, এজেন্ট ব্যাংকিং ডিভিশনের প্রধান দর্পন কান্তি রায় ও নতুন সাত আউটলেটের প্রতিনিধিরা।

এজেন্ট ব্যাংকিংয়ের গ্রাহকরা আঙুলের ছাপ শনাক্তকরণের মাধ্যমে সহজেই বিভিন্ন ব্যাংক হিসাব ও সঞ্চয় প্রকল্প খোলা, অর্থ জমা ও উত্তোলন, স্থানান্তর ও রেমিট্যান্সসহ অন্যান্য ব্যাংকিং সেবা গ্রহণ করতে পারবেন। এছাড়াও অতিসত্ত্বর এজেন্ট ব্যাংকিংয়ের মাধ্যমে ইউটিলিটি বিল জমা, সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানসমূহের বেতন-ভাতা গ্রহণ, মার্চেন্ট পেমেন্ট, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ফি প্রদানসহ অন্যান্য পরিসেবাসমূহ চালু হবে বলে জানান ব্যাংকের এমডি কামরুল ইসলাম চৌধুরী।

নতুন সাতটি আউটলেট হচ্ছে- নোয়াখালীর সোনাইমুড়ীর বাংলাবাজারে মনি কমিউনিটি সেন্টার ও বেগমগঞ্জের ছয়ানী বাজারে এম আর ট্রেডিং, রাঙ্গামাটির লংগদুর মাইনীমুখ বাজারে মেসার্স সানি এন্টারপ্রাইজ, গাইবান্ধার গোবিন্দগঞ্জের বিরাট, ধনিয়াল-এ তন্বী লাইব্রেরি অ্যান্ড স্টেশনারিজ, নওগাঁ সদরের ইসলামপুর রোডে তরুলতা টেলিকম ও মান্দা চৌবাড়িয়া বাজারে আল সাইফ ট্রেড এবং দিনাজপুরের ঘোড়াঘাটের আজাদ মোড়ে মেসার্স ভাই ভাই এজেন্সি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 Bankbimabd
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbankbimabd41