বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১১:২৩ অপরাহ্ন

বলিউডের নতুন জুটি

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম বুধবার, ১০ জুন, ২০২০
  • ২৫৪ বার পঠিত

রোহিত শেট্টির ‘সূর্যবংশী’-তে এবার নায়ক-নায়িকার ভূমিকায় দেখা যেতে পারে রণবীর সিং ও ক্যাটরিনা কাইফকে। বলিউডে সম্প্রতি এই গুঞ্জনটি প্রবল হয়ে উঠেছে। জোয়া আখতারের ছবিতেই নাকি দেখা যাবে এই জুটিকে।—এমনটা শোনা যাচ্ছে।

ভারতীয় এক গণমাধ্যমের প্রতিবেদনে প্রকাশিত হয়েছে রণবীর ও ক্যাটরিনা জুটিকে নায়ক-নায়িকা হিসেবে আজ পর্যন্ত কখনও দেখেননি দর্শকরা। সেই জুটি নিয়েই এবার নতুন ছবির পরিকল্পনা করছেন জোয়া আখতার। কবীর খানের ‘৮৩’-তে নাকি কপিল দেবের স্ত্রীর চরিত্রে প্রথমে ভাবা হয়েছিল ক্যাটরিনার কথা। কিন্তু শেষ পর্যন্ত চরিত্রটি যায় দীপিকার কাছে।

জোয়া আখতার একটি গ্যাংস্টার ড্রামার প্রস্তুতি নিচ্ছেন। এই নিয়ে তৃতীয়বার জোয়ার সঙ্গে কাজ করতে চলেছেন রণবীর সিং। প্রথমটি ছিল ‘দিল ধড়কনে দো’ এবং দ্বিতীয়টি ‘গালি বয়’।

ছবির গল্পে খুব গুরুত্বপূর্ণ একটি ভূমিকা থাকবে ক্যাটরিনা অভিনীত চরিত্রটির। লকডাউনে বসেই ছবির কথাবার্তা অনেক দূর এগিয়ে গেছে, কিন্তু এখন পর্যন্ত দুই তারকার কেউই ছবি সাইন করেননি বলেই শোনা যাচ্ছে। যতক্ষণ না আনুষ্ঠানিকভাবে এই প্রজেক্টের ঘোষণা হয় ততদিন রণবীর-ক্যাটরিনার সম্ভাব্য এই জুটিকে বলিউড গুঞ্জন হিসেবে গণ্য করা ছাড়া কোনো উপায় নেই।

তবে এই জুটির কেমিস্ট্রিটা কেমন হতে পারে সেটা ভেবেই বেশ কৌতূহল জাগছে তার ভক্তদের মনে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2019 Bankbimabd
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbankbimabd41